কিংডাও পুহুয়া হেভি ইন্ডাস্ট্রিয়াল গ্রুপ 2006 সালে প্রতিষ্ঠিত হয়েছিল, মোট নিবন্ধিত মূলধন 8,500,000 ডলারের বেশি, মোট অঞ্চল প্রায় 50,000 বর্গ মিটার। গ্রুপটির চারটি সহায়ক কর্পোরেশন রয়েছে: কিংডাও আমদা সংখ্যাসঙ্গিক নিয়ন্ত্রণ যন্ত্রপাতি কোং, লিমিটেড; কিংডাও পুহুয়া ভারী শিল্প যন্ত্রপাতি সংক্রান্ত কোং, লিমিটেড; কিংদাও পুহুয়া দংজিউ ভারী শিল্প যন্ত্রপাতি সংক্রান্ত কোং, লিমিটেড; শানডং জিট্রান আন্তর্জাতিক গোয়েন্দা সরঞ্জাম কোং, লিমিটেডের প্রধান পণ্যগুলিতে শট ব্লাস্টিং মেশিন, বালি ব্লাস্টিং বুথ, সিএনসি পাঞ্চিং মেশিন এবং লেজার কাটার মেশিন এবং অন্যান্য স্বনির্ধারিত বুদ্ধিমান সরঞ্জাম রয়েছে।


আমাদের সংস্থা সিই, আইএসও শংসাপত্রগুলি পাস করেছে। আমাদের উচ্চমানের পণ্য, গ্রাহক পরিষেবা এবং প্রতিযোগিতামূলক দামের ফলস্বরূপ, আমরা আমাদের মেশিনটি 90 টিরও বেশি দেশে যেমন মার্কিন যুক্তরাষ্ট্র, রাশিয়া, জার্মানি, অস্ট্রেলিয়া, সৌদি আরব, ব্রাজিল, ইউক্রেন, মিশর, ভারত, ভিয়েতনাম ইত্যাদিতে রফতানি করেছি আমরা মার্কিন যুক্তরাষ্ট্র, রাশিয়া, সৌদি আরব, ভারত, ইউক্রেন, ভিয়েতনাম এবং অন্যান্য কয়েকটি দেশে ব্যবসায়িক অংশীদারদেরও পেয়েছি।

স্টিলের ingsালাই, লোহার ingsালাই, ভুলে যাওয়া, প্লেট, ইস্পাত পাইপগুলির পৃষ্ঠের উপর স্টিকি নালি, মরিচা এবং অক্সাইড স্কেল পরিষ্কার করুন, যাতে ওয়ার্কপিসের পৃষ্ঠটি ধাতব প্রদর্শিত হয়, ওয়ার্কপিসের অভ্যন্তরীণ চাপ দূর করে, ওয়ার্কপিসের ক্লান্তি প্রতিরোধের উন্নতি করে , এবং যখন পেইন্টিংয়ের সময় ওয়ার্কপিসের পেইন্ট ফিল্মের আঠালোতা বাড়ান, ধাতব প্রোফাইলগুলির জারা প্রতিরোধের উন্নতি করুন এবং পরিষেবা জীবন বাড়ানোর জন্য ইস্পাতের ক্লান্তি প্রতিরোধের উন্নতি করুন