পাঁচ ধরনের শট ব্লাস্টিং মেশিন

- 2021-07-12-

1.ক্রলার শট ব্লাস্টিং মেশিনপৃষ্ঠ পরিষ্কার এবং ছোট এবং মাঝারি আকারের পণ্য শক্তিশালী করার জন্য উপযুক্ত. পরিষ্কার করা পণ্যগুলি 200 কেজির কম ওজনের একক টুকরা সহ ঢালাই এবং তাপ চিকিত্সা প্রক্রিয়া হতে হবে। সরঞ্জামগুলি একা একা মেশিন এবং সহায়ক সুবিধার জন্য ব্যবহার করা যেতে পারে। প্রয়োগের সুযোগ: মরিচা অপসারণ এবং কাস্টিং এর সমাপ্তি, স্পষ্টতা যন্ত্র এবং উচ্চ-নির্ভুল ইস্পাত ঢালাই। তাপ চিকিত্সা প্রক্রিয়া অংশ, ঢালাই এবং ইস্পাত ঢালাই পৃষ্ঠ অক্সাইড স্কেল সরান. বিরোধী জং চিকিত্সা এবং মান অংশ pretreatment.

 

 

2.হুক টাইপ শট ব্লাস্টিং মেশিন. একটি স্ট্যান্ডার্ড শট ব্লাস্টিং মেশিন হিসাবে, হুক টাইপ শট ব্লাস্টিং মেশিনের 10,000 কেজি পর্যন্ত একটি বড় বহন ক্ষমতা রয়েছে। এই ধরনের শট ব্লাস্টিং মেশিনের উচ্চ উত্পাদনশীলতা এবং বড় সমন্বয় ক্ষমতার স্প্যান রয়েছে। এটি একটি আদর্শ পরিষ্কার এবং শক্তিশালীকরণ যান্ত্রিক সরঞ্জাম। এটি প্রধানত বিভিন্ন মাঝারি এবং বড় কাস্টিং, ইস্পাত ঢালাই, ওয়েল্ডমেন্ট এবং তাপ চিকিত্সা প্রক্রিয়া অংশগুলির ধাতব পৃষ্ঠের চিকিত্সার জন্য উপযুক্ত, সহজে ভাঙা এবং অনিয়মিত পণ্যের ওয়ার্কপিস সহ।

 

 

 

3.ট্রলি টাইপ শট ব্লাস্টিং মেশিন. ট্রলি টাইপ শট ব্লাস্টিং মেশিনটি প্রধানত বড়, মাঝারি এবং ছোট পণ্য পৃষ্ঠ পরিষ্কারের ওয়ার্কপিসগুলির ব্যাপক উত্পাদনের জন্য উপযুক্ত। এই ধরনের যন্ত্রপাতি এবং সরঞ্জাম ডিজেল ইঞ্জিন ক্র্যাঙ্কশ্যাফ্ট, ট্রান্সমিশন গিয়ার, পালস ড্যাম্পিং স্প্রিংস, ইত্যাদির জন্য উপযুক্ত। এটি ফোরজিং এবং মেশিনারি উত্পাদন শিল্পে ব্যাপকভাবে ব্যবহৃত হয়। এটিতে উচ্চ উত্পাদন দক্ষতা, খুব ভাল সিলিং প্রভাব, কমপ্যাক্ট কাঠামো, সুবিধাজনক অংশ লোড এবং আনলোড এবং উচ্চ প্রযুক্তি সামগ্রীর বৈশিষ্ট্য রয়েছে।

 

 

 

 

4. স্টিল পাইপ ভিতরের এবং বাইরের দেয়াল শট ব্লাস্টিং মেশিন। শট ব্লাস্টিং প্রযুক্তি সিলিন্ডারের ভিতরের গহ্বর পরিষ্কার করতে ব্যবহৃত হয়, যা একটি নতুন ধরনের শট ব্লাস্টিং পরিষ্কারের সরঞ্জাম। এটি প্রজেক্টাইলকে ত্বরান্বিত করতে, নির্দিষ্ট পরিমাণ যান্ত্রিক শক্তি উৎপন্ন করতে এবং ইস্পাত পাইপের ভিতরের গহ্বরে এটি স্প্রে করতে চালিকা শক্তি হিসাবে বায়ু সংকোচন ব্যবহার করে। যখন স্টিলের পাইপটি স্প্রে বন্দুকের চেম্বারে থাকে, তখন স্প্রে বন্দুকটি সম্পূর্ণরূপে স্বয়ংক্রিয়ভাবে সংশ্লিষ্ট স্টিলের পাইপে প্রসারিত হবে এবং স্প্রে বন্দুকটি স্টিলের পাইপের ভিতরের গহ্বরটি একাধিকভাবে স্প্রে করতে এবং পরিষ্কার করতে স্টিলের পাইপে বামে এবং ডানদিকে সরে যাবে। দিকনির্দেশ

 

 

 

 

5. রোড শট ব্লাস্টিং মেশিন। হাই-স্পিড অপারেশনের পুরো প্রক্রিয়া চলাকালীন, রোড শট ব্লাস্টিং মেশিনটি মোটর দ্বারা চালিত শট ব্লাস্টিং হুইল ব্যবহার করে কেন্দ্রীভূত বল এবং বাতাসের গতি সৃষ্টি করে। যখন একটি নির্দিষ্ট কণা আকারের ইনজেকশন চাকাটি ইনজেকশন টিউবে ইনজেকশন করা হয় (ইনজেকশন চাকার মোট প্রবাহকে ম্যানিপুলেট করা যেতে পারে), তখন এটি দ্রুত গতির ঘূর্ণায়মান শট ব্লাস্টারে ত্বরান্বিত হয়। শট ব্লাস্টিংয়ের পরে, স্টিলের গ্রিট, ধুলো এবং অবশিষ্টাংশ একসাথে রিবাউন্ড চেম্বারে ফিরে আসে এবং স্টোরেজ বিনের শীর্ষে পৌঁছায়। রোড শট ব্লাস্টিং মেশিনটি পরিষ্কার নির্মাণ এবং শূন্য দূষণ নিশ্চিত করতে, দক্ষতা উন্নত করতে এবং পরিবেশগত পরিবেশ রক্ষা করতে ধুলো অপসারণ সরঞ্জাম দিয়ে সজ্জিত।