আপনার জন্য উপযুক্ত শট ব্লাস্টিং মেশিনের ধরন কীভাবে চয়ন করবেন

- 2021-09-06-

পাস-থ্রু শট ব্লাস্টিং মেশিনটি প্রধানত প্রচুর পরিমাণে ইস্পাত প্লেট, স্ট্রিপ স্টিল, ওজনের যন্ত্র, ট্রেলার প্যালেট ব্রিজ, ফ্রেম, রেডিয়েটর, পাথর, প্রোফাইল, প্রোফাইল, ড্রিল টুলস, এইচ-আকৃতির ইস্পাত, ইস্পাত কাঠামো, প্রোফাইল, অ্যালুমিনিয়াম, পরিষ্কার করে। ইস্পাত পাইপ, একক ফ্ল্যাট পণ্য যেমন অ্যাঙ্গেল স্টিল, চ্যানেল স্টিল, গোলাকার ইস্পাত, বার, স্টিল প্লেট, অ্যালুমিনিয়াম প্লেট, কয়েল, স্ট্রিপ স্টিল, লোহার টাওয়ার, রিবার এবং অন্যান্য প্রশস্ত কিন্তু উচ্চ পণ্য নয়,

 

হুক টাইপ শট ব্লাস্টিং মেশিনটি ঢালাই, নির্মাণ, রাসায়নিক, বৈদ্যুতিক, মেশিন টুল এবং অন্যান্য শিল্পে মাঝারি এবং ছোট কাস্টিং এবং ফোরজিংসের পৃষ্ঠ পরিষ্কার বা শক্তিশালীকরণের জন্য উপযুক্ত। ওয়ার্কপিসের পৃষ্ঠে অল্প পরিমাণে আঠালো বালি, বালির কোর এবং অক্সাইড স্কেল অপসারণের জন্য এটি ঢালাই, ফোরজিংস, অ্যালুমিনিয়াম খাদ ঢালাই এবং একাধিক বৈচিত্র্যের এবং ছোট ব্যাচের ইস্পাত কাঠামোগত অংশগুলির পৃষ্ঠ পরিষ্কার এবং শট ব্লাস্টিংয়ের জন্য বিশেষভাবে উপযুক্ত; এটি তাপ-চিকিত্সা করা অংশগুলির চিকিত্সার জন্যও উপযুক্ত সারফেস পরিষ্কার এবং শক্তিশালীকরণ; বিশেষ করে সরু এবং পাতলা দেয়ালের অংশ পরিষ্কার করার জন্য উপযুক্ত যা সংঘর্ষের জন্য উপযুক্ত নয়।

 

ক্রলার শট ব্লাস্টিং মেশিনগুলি ব্যাপকভাবে ব্যবহৃত হয়, প্রধানত ফাউন্ড্রি, তাপ চিকিত্সা প্ল্যান্ট, বৈদ্যুতিক যন্ত্রপাতি কারখানা, মেশিন টুল যন্ত্রাংশ কারখানা, বাইসাইকেল যন্ত্রাংশ কারখানা, পাওয়ার মেশিনারি কারখানা, অটো যন্ত্রাংশ কারখানা, মোটরসাইকেল যন্ত্রাংশ কারখানা, অ লৌহঘটিত ধাতু ডাই-কাস্টিং কারখানা, ইত্যাদি, ক্রলার শট ব্লাস্টিং মেশিন এটিতে ভাল পরিষ্কারের প্রভাব, কমপ্যাক্ট গঠন, কম শব্দ এবং সুবিধাজনক ব্যবহারের সুবিধা রয়েছে।

 

মেশ বেল্ট শট ব্লাস্টিং মেশিনটি মূলত পাতলা-দেয়ালের ঢালাই, পাতলা-দেয়ালের এবং ভঙ্গুর লোহা বা অ্যালুমিনিয়াম খাদ ঢালাই, সিরামিক এবং অন্যান্য ছোট অংশগুলির পৃষ্ঠের শট ব্লাস্টিংয়ের জন্য ব্যবহৃত হয়। এটি যান্ত্রিক অংশগুলির শট ব্লাস্টিং শক্তিশালীকরণের জন্যও ব্যবহার করা যেতে পারে। জাল বেল্ট শট ব্লাস্টিং মেশিনে ভাল ধারাবাহিকতা, উচ্চ পরিচ্ছন্নতার দক্ষতা, ছোট বিকৃতি এবং কোনও গর্তের বৈশিষ্ট্য রয়েছে।