ইস্পাত পাইপ শট ব্লাস্টিং মেশিনের রচনা

- 2021-09-22-

স্টিল পাইপ শট ব্লাস্টিং মেশিনটি মূলত ফিডিং রোলার টেবিল, শট ব্লাস্টিং ক্লিনিং মেশিন, পাঠানো রোলার টেবিল, ফিডিং মেকানিজম, এয়ার কন্ট্রোল সিস্টেম, ইলেকট্রিক কন্ট্রোল সিস্টেম এবং ডাস্ট রিমুভাল সিস্টেম নিয়ে গঠিত। শট ব্লাস্টিং মেশিনটি শট ব্লাস্টিং চেম্বার, শট ব্লাস্টিং অ্যাসেম্বলি, ব্লাস্টিং বাকেট এবং গ্রিড, ব্লাস্টিং স্ল্যাগ সেপারেটর, হোস্ট, প্ল্যাটফর্ম মই রেলিং, ব্লাস্টিং সিস্টেম এবং অন্যান্য উপাদানগুলির সমন্বয়ে গঠিত।

ইস্পাত পাইপ শট ব্লাস্টিং মেশিনটি ওয়েল্ডিং বা পেইন্টিংয়ের আগে স্টিলের পাইপের ব্যাচগুলির ক্রমাগত শট ব্লাস্টিংয়ের জন্য উপযুক্ত, যাতে মরিচা, স্কেল এবং অন্যান্য ময়লা পুঙ্খানুপুঙ্খভাবে অপসারণ করা যায়। এটি পাইপলাইন পরিষ্কারের বিশেষজ্ঞ। শট ব্লাস্টিংয়ের পরে, এটি একটি নির্দিষ্ট রুক্ষতা সহ একটি মসৃণ পৃষ্ঠ পেতে পারে, স্প্রে আনুগত্য বাড়াতে পারে, পৃষ্ঠের গুণমান উন্নত করতে পারে এবং অ্যান্টি-জারা প্রভাব ফেলতে পারে। এর চমৎকার পরিস্কার কর্মক্ষমতা স্যান্ডব্লাস্টিং এবং তারের ব্রাশিং এর শ্রম-নিবিড় পদ্ধতিগুলিকে অপ্রচলিত করে তোলে। একই সময়ে, ইস্পাত পাইপ শট ব্লাস্টিং মেশিন উৎপাদন খরচ কমাতে পারে এবং আউটপুট ব্যাপকভাবে বৃদ্ধি করতে পারে।

ইস্পাত পাইপ শট ব্লাস্টিং মেশিন মাল্টি-লেয়ার পরিবর্তনযোগ্য সিলিং ব্রাশ গ্রহণ করে, যা প্রজেক্টাইলগুলিকে সম্পূর্ণরূপে সিল করতে পারে। স্টিল পাইপ শট ব্লাস্টিং মেশিন একটি সেন্ট্রিফিউগাল ক্যান্টিলিভার টাইপ উপন্যাস উচ্চ-দক্ষতা মাল্টি-ফাংশন শট ব্লাস্টিং ডিভাইস গ্রহণ করে, যার একটি বড় শট ব্লাস্টিং ভলিউম, উচ্চ দক্ষতা, দ্রুত ব্লেড প্রতিস্থাপন, সামগ্রিক প্রতিস্থাপন কর্মক্ষমতা এবং সুবিধাজনক রক্ষণাবেক্ষণ রয়েছে।

ইস্পাত পাইপ শট ব্লাস্টিং মেশিন পুরো মেশিনের স্বয়ংক্রিয় নিয়ন্ত্রণ উপলব্ধি করতে পিএলসি বৈদ্যুতিক নিয়ন্ত্রণ, বায়ু ভালভ সিলিন্ডার বায়ুসংক্রান্ত নিয়ন্ত্রণ লোডিং এবং আনলোডিং সিস্টেম, প্রজেক্টাইল নিয়ন্ত্রণযোগ্য গেট এবং প্রজেক্টাইল কনভেয়িং এবং অন্যান্য ত্রুটি সনাক্তকরণ ব্যবহার করে।

ইস্পাত পাইপ শট ব্লাস্টিং মেশিন একটি ফিল্টার কার্টিজ ধুলো সংগ্রাহক গ্রহণ করে, একটি এক-টুকরা কেন্দ্রাতিগ ব্লাস্টিং হেড ঘষিয়া তুলিয়া ফেলিতে সক্ষম একটি নিয়ন্ত্রণযোগ্য উপায় এবং দিক নিক্ষেপ করতে পারে, এবং শটটি প্রচারিত হয়। সিলিং রিংয়ের আকার বিভিন্ন ব্যাসের পাইপগুলিকে ফিট করার জন্য সামঞ্জস্য করা যেতে পারে এবং এটি প্রতিস্থাপন করা সহজ। অন্যান্য পৃষ্ঠ পরিষ্কার এবং প্রিট্রিটমেন্ট পদ্ধতি থেকে ভিন্ন, রাসায়নিক বিক্রিয়া প্রক্রিয়া ছাড়াই শট ব্লাস্টিং প্রক্রিয়া পরিবেশে দূষণের কারণ হবে না। ইস্পাত পাইপ শট ব্লাস্টিং মেশিনটি ইনস্টল করা সহজ, খরচ কম এবং স্থান ছোট, গর্ত বা অন্যান্য নিষ্কাশন পাইপলাইনের প্রয়োজন ছাড়াই।