ক্রলার শট ব্লাস্টিং মেশিনের পরীক্ষার মেশিনের জন্য সতর্কতা

- 2021-09-22-

1. কাজের আগে, অপারেটরকে প্রথমে ক্রলার ব্যবহারের জন্য ম্যানুয়ালটিতে প্রাসঙ্গিক নিয়মগুলি বুঝতে হবেশট ব্লাস্টিং মেশিন, এবং সরঞ্জামের গঠন এবং কার্যকারিতা সম্পূর্ণরূপে বুঝতে পারে।

2. মেশিন শুরু করার আগে, অপারেটরকে পরীক্ষা করা উচিত যে ফাস্টেনারগুলি আলগা কিনা এবং মেশিনের মসৃণ অবস্থা প্রয়োজনীয়তা পূরণ করে কিনা।

3. ক্রলার-টাইপ শট ব্লাস্টিং মেশিনের সঠিক ইনস্টলেশন প্রয়োজন। মেশিন শুরু করার আগে, প্রতিটি উপাদান এবং মোটরের জন্য একটি একক-ক্রিয়া পরীক্ষা করা উচিত। প্রতিটি মোটরের ঘূর্ণন সঠিক হওয়া উচিত, ক্রলার এবং হোস্ট বেল্টগুলি মাঝারিভাবে টাইট হওয়া উচিত এবং কোনও বিচ্যুতি হওয়া উচিত নয়।

4. প্রতিটি মোটরের নো-লোড কারেন্ট, তাপমাত্রা বৃদ্ধি, রিডিউসার এবং শট ব্লাস্টিং ডিভাইস সঠিকভাবে কাজ করছে কিনা তা পরীক্ষা করুন। সমস্যাগুলি পাওয়া গেলে, কারণগুলি তদন্ত করা উচিত এবং সময়মতো সামঞ্জস্য করা উচিত।

5. একক মেশিন পরীক্ষায় কোন সমস্যা না থাকার পরে, ধুলো সংগ্রহকারী, উত্তোলন, ড্রাম ফরোয়ার্ড রোটেশন এবং শট ব্লাস্টিং ডিভাইসের জন্য অলস পরীক্ষাটি ক্রমানুসারে করা যেতে পারে। অলস সময় এক ঘন্টা।

ক্রলার শট ব্লাস্টিং মেশিনের গঠন:

ক্রলার শট ব্লাস্টিং মেশিন হল একটি ছোট পরিষ্কারের সরঞ্জাম, যা মূলত পরিষ্কারের ঘর, শট ব্লাস্টিং সমাবেশ, লিফট, বিভাজক, স্ক্রু পরিবাহক, ধুলো অপসারণ পাইপলাইন এবং অন্যান্য অংশগুলির সমন্বয়ে গঠিত। ক্লিনিং রুম ক্লিনিং রুমটি স্টিলের প্লেট এবং সেকশন স্টিল ওয়েল্ডেড স্ট্রাকচার দিয়ে তৈরি। এটি ওয়ার্কপিস পরিষ্কার করার জন্য একটি সিল করা এবং প্রশস্ত অপারেটিং স্পেস। দরজা দুটি বাইরে খোলা, যা দরজা পরিষ্কারের স্থান বাড়াতে পারে।