ইস্পাত পাইপ ভিতরের এবং বাইরের প্রাচীর পরিষ্কারের মেশিনের তিনটি সুবিধা

- 2021-10-04-

ইস্পাত পাইপ ভিতরের এবং বাইরের প্রাচীর শট ব্লাস্টিং মেশিন এক ধরনের শট ব্লাস্টিং সরঞ্জাম যা শট ব্লাস্টিংয়ের মাধ্যমে ইস্পাত পাইপ পরিষ্কার করে এবং স্প্রে করে। মেশিনটি মূলত আঠালো বালি, মরিচা স্তর, ওয়েল্ডিং স্ল্যাগ, অক্সাইড স্কেল এবং ধ্বংসাবশেষ অপসারণ করতে ইস্পাত পাইপের পৃষ্ঠ এবং অভ্যন্তরীণ গহ্বর ঘোরায়। ইস্পাত পাইপের পৃষ্ঠকে মসৃণ করুন এবং ওয়ার্কপিসের পেইন্ট ফিল্ম আনুগত্য উন্নত করুন, ইস্পাত পাইপের ক্লান্তি প্রতিরোধ এবং জারা প্রতিরোধের উন্নতি করুন এবং এর পরিষেবা জীবন প্রসারিত করুন।

শট ব্লাস্টিং মেশিনের কাজের ক্রম হল ফিডিং সাপোর্ট → ফিডিং মেকানিজম ফিডিং → শট ব্লাস্টিং রুমে প্রবেশ করা → শট ব্লাস্টিং (ওয়ার্কপিসটি অগ্রসর হওয়ার সময় ঘোরে) একটি শট স্টোরেজ → প্রবাহ নিয়ন্ত্রণ → ওয়ার্কপিসের শট ব্লাস্টিং ট্রিটমেন্ট → বালতি এলিভেটর উল্লম্ব উত্তোলন স্ল্যাগ বিচ্ছেদ→(পুনঃপ্রবর্তন)→শট ব্লাস্টিং চেম্বার পাঠান→আনলোডিং প্রক্রিয়া দ্বারা আনলোডিং→আনলোডিং সমর্থন। শট ব্লাস্টিং ডিভাইসে ব্যবহৃত বাঁকা ব্লেডের কারণে, প্রজেক্টাইলের ইনফ্লো কর্মক্ষমতা উন্নত হয়, ইজেকশন পাওয়ার বাড়ানো হয়, ওয়ার্কপিসটি যুক্তিসঙ্গতভাবে কমপ্যাক্ট এবং কোনও মৃত কোণ নেই এবং রক্ষণাবেক্ষণ আরও সুবিধাজনক।

ইস্পাত পাইপ ভিতরের এবং বাইরের প্রাচীর শট ব্লাস্টিং মেশিনের সুবিধা আছে:

1. শট ব্লাস্টিং মেশিন একটি সেন্ট্রিফিউগাল ক্যান্টিলিভার টাইপ উপন্যাস উচ্চ-দক্ষতা বহুমুখী শট ব্লাস্টিং ডিভাইস গ্রহণ করে, যার বড় শট ব্লাস্টিং ভলিউম, উচ্চ দক্ষতা, দ্রুত ব্লেড প্রতিস্থাপন এবং অবিচ্ছেদ্য প্রতিস্থাপনের কার্যকারিতা রয়েছে এবং রক্ষণাবেক্ষণের জন্য সুবিধাজনক।

2. ওয়ার্কপিস ক্রমাগত শট ব্লাস্টিং মেশিনের ইনলেট এবং আউটলেটের মধ্য দিয়ে যায়। ব্যাপকভাবে বিভিন্ন পাইপ ব্যাস সহ ইস্পাত পাইপগুলি পরিষ্কার করার জন্য, প্রজেক্টাইলগুলিকে উড়ে যাওয়া প্রতিরোধ করার জন্য, মেশিনটি প্রজেক্টাইলগুলির সম্পূর্ণ সিলিং উপলব্ধি করার জন্য বহু-স্তর পরিবর্তনযোগ্য সিলিং ব্রাশ গ্রহণ করে।

3. সম্পূর্ণ পর্দা টাইপ BE টাইপ স্ল্যাগ বিভাজক গৃহীত হয়, যা বিচ্ছেদ পরিমাণ, বিচ্ছেদ দক্ষতা এবং শট ব্লাস্টিং গুণমানকে ব্যাপকভাবে উন্নত করে এবং শট ব্লাস্টিং ডিভাইসের পরিধানকে হ্রাস করে।