শট ব্লাস্টিং মেশিনের মাধ্যমে জাল বেল্টের সাধারণ ত্রুটি এবং সমস্যা সমাধানের পদ্ধতি

- 2021-10-11-



1. এর শট ব্লাস্টিং ডিভাইসজাল বেল্ট টাইপ শট ব্লাস্টিং মেশিনব্যাপকভাবে কম্পন করে: ব্লেডটি মারাত্মকভাবে পরা হয়, কাজটি ভারসাম্যহীন হয় এবং ফলকটি প্রতিস্থাপিত হয়; ইম্পেলারটি মারাত্মকভাবে পরা হয়, ইম্পেলার বডিটি প্রতিস্থাপন করুন; বিয়ারিংটি পুড়ে গেছে, গ্রীসটি প্রতিস্থাপন করুন এবং পুনরায় পূরণ করুন; শট ব্লাস্টিং ডিভাইস স্থির করা হয়েছে বোল্টগুলি আলগা, বোল্টগুলিকে শক্ত করুন।


2. মেশ বেল্ট পাসিং শট ব্লাস্টিং মেশিনের শট ব্লাস্টিং ডিভাইসে অস্বাভাবিক শব্দ রয়েছে: প্রজেক্টাইল প্রয়োজনীয়তা পূরণ করে না, যার ফলে বালির জ্যামের ঘটনা ঘটে, যোগ্য প্রজেক্টাইল প্রতিস্থাপন করুন; শট উপাদানে বড় কণা আছে, পরীক্ষা করুন এবং অপসারণ করুন; শট ব্লাস্টিং ডিভাইসের প্রতিরক্ষামূলক প্লেটটি আলগা, এবং ইম্পেলার বা ইম্পেলার ব্লেডটি ঘষে দেওয়া হয় এবং গার্ড প্লেটটি সামঞ্জস্য করা হয়; শট ব্লাস্টিং ডিভাইসে কাপলিং ডিস্কের বোল্টগুলি আলগা, এবং বোল্টগুলি শক্ত করা হয়।

3. শট ব্লাস্টিং মেশিনের মাধ্যমে জাল বেল্টের অসম শট ব্লাস্টিং ভলিউম: প্রতিটি বিস্ফোরণ গেট খোলার সামঞ্জস্য করুন; প্রবাহের পর্দা সমান করতে বিভাজকের পতনশীল বালি কন্ডিশনার প্লেটের ফাঁক সামঞ্জস্য করুন।

4. জাল বেল্ট টাইপ শট ব্লাস্টিং মেশিনের ধুলো সংগ্রাহকের ধুলো অপসারণের দক্ষতা কম: ধুলো সংগ্রাহকের ফ্যানটি ভুলভাবে সংযুক্ত, ফ্যানটি ঘোরে এবং তারগুলি পুনরায় সংযুক্ত করা হয়; ধুলো সংগ্রাহকের ব্যাগটি শক্তভাবে বাঁধা বা ক্ষতিগ্রস্ত হয় না, বা ব্যাগটি ছোট হয়; ধুলো অপসারণ পাইপলাইনের সংযোগটি ভালভাবে সিল করা হয়নি, সমস্ত উপাদানের সিল করা নিশ্চিত করুন; পরিষ্কার করা ওয়ার্কপিসটি প্রয়োজন অনুসারে পড়ে না, খুব বেশি বালি থেকে যায় এবং ধুলো অপসারণের খাঁটির ধুলোর পরিমাণ খুব বেশি; ধুলো সংগ্রাহক ব্লোব্যাক প্রক্রিয়া সক্রিয় করা হয় না, বা সক্রিয়করণের সংখ্যা কম, এবং ধুলো ব্যাগটিকে ব্লক করে এবং সময়মতো সংযুক্তি সরিয়ে দেয় কাপড়ের ব্যাগের উপর ধুলো।

5. মেশ বেল্ট শট ব্লাস্টিং মেশিনের ধুলো সংগ্রাহকের ধুলোতে খুব বেশি প্রজেক্টাইল রয়েছে: বিভাজকের বায়ুর পরিমাণ খুব বড়, এবং ধুলো অপসারণের প্রভাব নিশ্চিত না হওয়া পর্যন্ত টিউয়ের ব্যাফেলটি সঠিকভাবে সামঞ্জস্য করা উচিত, তবে প্রজেক্টাইলগুলি আউট sucked হয় না.

6. মেশ বেল্ট-থ্রু শট ব্লাস্টিং মেশিনের পরিষ্কারের প্রভাব আদর্শ নয়: প্রজেক্টাইলের সরবরাহের অভাব রয়েছে এবং নতুন প্রজেক্টাইলগুলি সঠিকভাবে সম্পূরক হয়েছে; ব্লাস্টিং ডিভাইসের প্রজেক্টিং ডিরেকশন সঠিক নয়, ব্লাস্টিং ডিভাইসের উইন্ডো ওরিয়েন্টেশন সামঞ্জস্য করুন; শটের কণার আকার অনুপযুক্ত, শট উপাদানের আকার পুনরায় নির্বাচন করুন: যদি ছুরিগুলি একত্রিত হয় বা খুব বেশি সময় ধরে ব্যবহার করা হয়, তাহলে পেলেটগুলি প্রতিস্থাপন করুন৷