রোড শট ব্লাস্টিং মেশিনের ছয়টি অ্যাপ্লিকেশন

- 2021-11-08-

রোড শট ব্লাস্টিং মেশিনের ছয়টি অ্যাপ্লিকেশন

(1) অ্যাসফল্ট ফুটপাথের অ্যান্টি-স্কিড চিকিত্সা

 

ট্রাফিকের উপর রাস্তার পৃষ্ঠের রুক্ষতার প্রভাব উপেক্ষা করা যায় না। প্রতিবছর সড়ক পিছলে যানবাহন দুর্ঘটনা বাড়ছে। উদাহরণ স্বরূপ, টার্নিং সেকশন এবং দুর্ঘটনা-প্রবণ অংশে, পেভমেন্ট শট ব্লাস্টিং মেশিনগুলি পাসিং যানবাহনের অ্যান্টি-স্কিড ফাংশন উন্নত করতে ব্যবহার করা হয়, যা খুবই সুবিধাজনক এবং নমনীয়।

 

(2) রাস্তার পৃষ্ঠের তেলের ফ্লাডিং ফিনিশিং

 

হাইওয়ে এবং হাইওয়েতে, আবহাওয়ার কারণে, অ্যাসফল্ট ফুটপাথে প্রায়ই তেলের বন্যা থাকে, যা যানবাহনের স্বাভাবিক ড্রাইভিংকে প্রভাবিত করবে। রোড শট ব্লাস্টিং মেশিন সরাসরি অ্যাসফল্ট ফুটপাতে তেলের বন্যাকে সরিয়ে দিতে পারে এবং তেলের বন্যার কারণে সৃষ্ট অ্যান্টি-স্কিডকে উন্নত করতে পারে। কার্যকারিতা হ্রাস।

 

(3) রাস্তা চিহ্ন সমাপ্তি

 

রাস্তার উপরিভাগে বর্জ্য এবং পুরানো চিহ্নের সমাপ্তিও মাথাব্যথার কারণ। রোড শট ব্লাস্টিং মেশিন দিয়ে চিহ্নগুলি সহজেই মুছে ফেলা যায়। এটি বিশেষত কোল্ড পেইন্ট চিহ্নের সমাপ্তি এবং পৌর পথচারী রাস্তার মতো বহিরাগত জিনিসগুলি পরিষ্কার এবং সমাপ্ত করার জন্য উপযুক্ত।

 

(4) রাস্তার উপরিভাগ ঢেকে গেলে সারফেস রাফিং এবং ফিনিশিং

 

রাস্তার শট ব্লাস্টিং মেশিন ব্যবহার করে পৃষ্ঠের রুক্ষতা যোগ করা যেতে পারে যখন ফুটপাথ পৃষ্ঠ চিকিত্সা ব্যবহার করা হয়, যা স্লারি ধুলো-সিলিং পৃষ্ঠের কাঠামোগত স্থায়িত্বকে ব্যাপকভাবে বৃদ্ধি করে; যখন রজন উপাদান পৃষ্ঠ পৃষ্ঠের জন্য ব্যবহার করা হয়, প্রথম শট ব্লাস্টিং চিকিত্সা ব্যাপকভাবে উন্নত করতে পারে রজন কভার এবং মূল বেস স্তর মধ্যে বন্ধন শক্তি.

(5) বিমানবন্দরের রানওয়েতে টায়ারের চিহ্ন অপসারণ

 

বিমানবন্দরের রানওয়েতে উচ্চ গতিতে উড়োজাহাজ উড্ডয়ন এবং নামার সময় রানওয়েতে টায়ারের চিহ্ন পড়ে যাবে, যা বিমানের নিরাপত্তাকে প্রভাবিত করবে।s টেক অফ এবং ডিসেন্ট। ফুটপাথ শট ব্লাস্টিং মেশিন রানওয়ের বিভিন্ন অবস্থা অনুযায়ী সমাপ্তির গতি এবং গতি সেট করতে পারে। গভীরতা শেষ করার পরে, সমাপ্তির পরে চেহারাটি খুব ঝরঝরে এবং সুন্দর। বিশেষ করে শীতকালীন নির্মাণ ক্ষতিগ্রস্ত হবে না।

 

(6) ইস্পাত প্লেট, জাহাজ ডেক, ইস্পাত বক্স গার্ডার সেতু ডেক, এবং তেল রিগ চেহারা সমাপ্তি.

 

ফুটপাথ শট ব্লাস্টিং মেশিনটি অক্সাইড স্কেল অপসারণ করতে, জাহাজের ডেক, স্টিলের বক্স গার্ডার ব্রিজ ডেক, তেল ড্রিলিং প্ল্যাটফর্ম, রাসায়নিক তেল ট্যাঙ্ক, জাহাজের অভ্যন্তরীণ এবং বাইরের পৃষ্ঠ এবং স্টিল প্লেটের বাইরের পৃষ্ঠকে মরিচা এবং রুক্ষ করতে ব্যবহার করা যেতে পারে। , এবং এর রুক্ষতা গ্রেড হল Sa2.5- ক্লাস 3.0, সম্পূর্ণরূপে অ্যান্টি-জারোশন লেপ বা হেভি-ডিউটি ​​লেপের প্রিট্রিটমেন্ট প্রয়োজনীয়তা পূরণ করে।