Q6933 রোলার টাইপ শট ব্লাস্টিং মেশিন অস্ট্রেলিয়ায় পাঠানো হয়েছে

- 2021-11-12-

আজ, অস্ট্রেলিয়ান গ্রাহক দ্বারা কাস্টমাইজ করা q6933 রোলার শট ব্লাস্টিং মেশিন তৈরি করা হয়েছে। আমাদের কোম্পানির ইঞ্জিনিয়ারদের কমিশনিং করার পরে, এটি ওয়ার্কপিস পরিষ্কার করার জন্য গ্রাহকের প্রয়োজনীয়তা পুরোপুরি পূরণ করেছে এবং সজ্জিত এবং অস্ট্রেলিয়ায় পাঠানো হচ্ছে।


রোলার-থ্রু শট ব্লাস্টিং মেশিনটি মূলত বিভিন্ন ইস্পাত পৃষ্ঠতল পরিষ্কার এবং জং অপসারণের জন্য ব্যবহৃত হয়। ইস্পাত কাঠামো যেমন এইচ-বিম, চ্যানেল ইস্পাত, বর্গাকার ইস্পাত, ফ্ল্যাট ইস্পাত এবং অন্যান্য ইস্পাত কাঠামো যা ওয়ার্কপিস পরিষ্কার করার জন্য সরঞ্জামের আকার পূরণ করে রোলার-থ্রু ব্লাস্টিংয়ের জন্য ব্যবহার করা যেতে পারে। পিল মেশিন।

 

রোলার কনভেয়র টাইপ শট ব্লাস্টিং মেশিনের কাজের প্রক্রিয়া চলাকালীন, ওয়ার্কপিসটি রোলার কনভেয়র সিস্টেমের মাধ্যমে শট ব্লাস্টিং রুমে পাঠানো হয়। ওয়ার্কপিসটি এগিয়ে যাওয়ার সময় শট ব্লাস্টিং মেশিন থেকে প্রজেক্টাইল গ্রহণ করবে, যা ওয়ার্কপিসের পৃষ্ঠে মরিচা দাগ এবং অক্সাইড স্কেলগুলিকে নোংরা করে তুলবে বস্তুটি দ্রুত পড়ে যায় এবং একটি নির্দিষ্ট চকচকে ফিরে আসে। পৃষ্ঠের একটি নির্দিষ্ট মাত্রার রুক্ষতা পরবর্তী পৃষ্ঠের পেইন্টের আনুগত্য বাড়াবে এবং ওয়ার্কপিসের গুণমান এবং পরিষেবা জীবনকে উন্নত করবে। ওয়ার্কপিস পরিষ্কার করার পরে, এটি রোলার পরিবাহক আউটপুট সিস্টেমের মাধ্যমে পাঠানো হবে। সরানো হয়, পুরো ওয়ার্কফ্লো শেষ হয়।


যখন মেশিন অপারেশনের কথা আসে, তখন প্রথমেই যে বিষয়টিতে মনোযোগ দিতে হয় তা হল নিরাপত্তা। ওয়ার্কপিসের পৃষ্ঠ পরিষ্কার করার সময়, অপারেটরকে অবশ্যই সুরক্ষা সুরক্ষার একটি ভাল কাজ করতে হবে, যেমন প্রতিরক্ষামূলক পোশাক, হেলমেট এবং প্রতিরক্ষামূলক চশমা পরা যাতে ধ্বংসাবশেষ বা অন্যান্য ধ্বংসাবশেষ অপারেটরকে স্প্ল্যাশ করা এবং আঘাত না করে।