শট ব্লাস্টিং টারবাইনের খুচরা যন্ত্রাংশের গুরুত্ব

- 2021-11-26-

আমরা সবাই জানি, শট ব্লাস্টিং এর মূলমেশিনশট ব্লাস্টিং হয়টারবাইন. শট ব্লাস্টিংয়ের গুণমানটারবাইনশট ব্লাস্টিং মেশিনের গুণমান নির্ধারণ করে। অতএব, শট ব্লাস্টিং গুণমানটারবাইন খুচরা যন্ত্রাংশশট ব্লাস্টিং মেশিনের একটি গুরুত্বপূর্ণ গোপনীয়তা।

 

ভালো শট ব্লাস্টিংটারবাইন অতিরিক্তঅংশগুলি মূলত ধাতব অংশগুলির ক্ষতি করতে পারে না, মাত্রিক নির্ভুলতা পরিবর্তন হবে না, এবং অংশগুলির পৃষ্ঠটি দূষিত হবে না, ঘষিয়া তুলিয়া ফেলিতে সক্ষম অংশগুলির উপাদানগুলির সাথে রাসায়নিকভাবে প্রতিক্রিয়া দেখাবে না এবং এটি ব্যবহার করা সুবিধাজনক। উদাহরণস্বরূপ, খাঁজগুলি পরিচালনা করা সহজ এবং যোগাযোগের অবস্থানগুলি কঠিন। বিভিন্ন ধরণের ঘষিয়া তুলিয়া ফেলিতে সক্ষম ব্যবহারের জন্য নির্বাচন করা যেতে পারে। কম শক্তি খরচ, কম খরচ, এবং ব্যাপকভাবে হ্রাস খরচ. এটি প্রধানত কাজের দক্ষতার উন্নতিতে প্রতিফলিত হয়, যা বিভিন্ন প্রয়োজনীয়তা পূরণ করতে পারে। বিভিন্ন পৃষ্ঠ সমাপ্তি প্রয়োজনীয়তা. সুতরাং শট ব্লাস্টিং মেশিনের অংশগুলি খুব গুরুত্বপূর্ণ, এবং গুণমানটি প্রথমে আসে!

 

ক্রমাগত উন্নয়ন, উন্নতি এবং উন্নতির পর, কিংদাও পুহুয়া হেভি ইন্ডাস্ট্রি মেশিনারি কোং, লিমিটেড দ্বারা উত্পাদিত শট ব্লাস্টিং আনুষাঙ্গিকগুলি শট ব্লাস্টিং মেশিন শিল্পে পছন্দ করা হয়েছে। কোম্পানীর প্রতিটি প্রোডাকশন অর্ডার প্রথমে মানের ভিত্তিতে এবং বিক্রয়ের পরে প্রথমে উত্পাদিত হয়। কোম্পানী কঠোরভাবে পণ্যের গুণমান এবং এক-স্টপ পণ্য বিক্রয়োত্তর পরিষেবা নিয়ন্ত্রণের ব্যবস্থাপনা নীতি গ্রহণ করে এবং বছরের পর বছর ধরে অনেক গ্রাহকদের কাছ থেকে প্রশংসা জিতেছে।