রোলার টাইপের শট ব্লাস্টিং মেশিন কুয়েতে পাঠানো হয়েছে

- 2021-12-10-

এই সপ্তাহে, আমাদের কোম্পানি একটি পাঠানরোল-থ্রু শট ব্লাস্টিং মেশিনকুয়েতে। মহামারী পরিস্থিতির কারণে, বিদেশে আমাদের কোম্পানির ইঞ্জিনিয়ারদের ইনস্টলেশন সীমাবদ্ধ, তাই এই রোলার কনভেয়ার শট ব্লাস্টিং মেশিনটি প্যাকিংয়ের আগে আমাদের কোম্পানির ওয়ার্কশপে প্রাক-একত্রিত এবং পরীক্ষা করা হবে। যখন রোলার কনভেয়ার শট ব্লাস্টিং মেশিনটি চালু থাকে, তখন আমরা সরঞ্জামের অপারেশন এবং ওয়ার্কপিস পরিষ্কার করার প্রভাবের একটি পূর্ণ-স্কেল ছবি তুলব এবং গ্রাহকের সাথে নিশ্চিত করব যে প্যাকিং এবং রপ্তানির সাথে এগিয়ে যাওয়ার আগে কোনও সমস্যা নেই। সরঞ্জাম





রোলার-থ্রু শট ব্লাস্টিং মেশিনের কাজের নীতি: সরঞ্জামের কাজের প্রক্রিয়া চলাকালীন, ইস্পাত কাঠামো বা ইস্পাত উপাদান বৈদ্যুতিকভাবে নিয়ন্ত্রিত সামঞ্জস্যযোগ্য-গতি কনভেয়িং রোলার দ্বারা ক্লিনিং মেশিন রুমের ইজেকশন জোনে পাঠানো হয়। শট ব্লাস্টিং ডিভাইস দ্বারা নির্গত শক্তিশালী এবং ঘন প্রজেক্টাইলগুলির প্রভাব এবং ঘর্ষণ এর ফলে অক্সাইড স্কেল, মরিচা স্তর এবং ময়লা দ্রুত পড়ে যায় এবং ইস্পাতের পৃষ্ঠটি একটি নির্দিষ্ট মাত্রার রুক্ষতা সহ একটি মসৃণ এবং পরিষ্কার পৃষ্ঠ পায়। আউটডোরের উভয় পাশের খাঁড়ি এবং আউটলেট রোলারগুলি পরিষ্কার করা হয়। রাস্তা লোড এবং workpieces আনলোডিং.

রোলার কনভেয়ার টাইপ শট ব্লাস্টিং মেশিনের কাজের প্রক্রিয়া চলাকালীন স্টিলের উপর যে প্রজেক্টাইল এবং মরিচা ধুলো পড়ে তা ব্লোয়িং ডিভাইস দ্বারা উড়িয়ে দেওয়া হয় এবং বিক্ষিপ্ত শট ডাস্টের মিশ্রণটি রিকভারি স্ক্রু দ্বারা চেম্বারের ফানেলে পৌঁছে দেওয়া হয় এবং উল্লম্ব দ্বারা সংগ্রহ করা হয়। এবং অনুভূমিক স্ক্রু পরিবাহক। লিফটের নীচের অংশে, এটি মেশিনের উপরের অংশে বিভাজকের কাছে উত্থাপিত হয় এবং পৃথক করা বিশুদ্ধ প্রজেক্টাইলগুলি ব্লাস্টিং রিসাইক্লিংয়ের জন্য বিভাজক হপারে পড়ে। শট ব্লাস্টিংয়ের সময় উৎপন্ন ধূলিকণা নিষ্কাশন পাইপের মাধ্যমে ধুলো অপসারণ ব্যবস্থায় পাঠানো হয় এবং বিশুদ্ধ গ্যাস বায়ুমণ্ডলে নির্গত হয়। কণা ধুলো বন্দী এবং সংগ্রহ করা হয়, এবং স্রাব জাতীয় মান পূরণ করে। পরিবেশ দূষণ নিয়ে উদ্বিগ্ন হওয়ার দরকার নেই।

রোলার কনভেয়ার শট ব্লাস্টিং মেশিনের কাজের দক্ষতা কায়িক শ্রমের কয়েক ডজন গুণ বলা যেতে পারে। দায়িত্বপ্রাপ্ত ব্যক্তিকে শুধুমাত্র কম্পিউটারে অর্ডার এবং নির্দিষ্ট করতে হবে এবং মেশিনটি এই ওয়ার্কপিসগুলির পৃষ্ঠটি প্রক্রিয়া করতে পারে। এটা উল্লেখ করা উচিত যে এটি মরিচা অপসারণ করছে। প্রক্রিয়ায়, রোলার-পাস টাইপ শট ব্লাস্টিং মেশিনটি ওয়ার্কপিসের কাঠামোরই ক্ষতি করবে না।

একটি বেলন পরিবাহক দিয়ে শট ব্লাস্টিং দ্বারা ওয়ার্কপিস পরিষ্কার করা হয় এবং নিম্নলিখিত সুবিধাগুলি পাওয়া যেতে পারে: পণ্যের চেহারা এবং অভ্যন্তরীণ গুণমান উন্নত হয়, যা নির্মাতাদের জন্য নতুন ব্যবসার সুযোগ নিয়ে আসে; শট ব্লাস্টিংয়ের পরে ওয়ার্কপিস একটি নির্দিষ্ট রুক্ষতা এবং অভিন্নতা পেতে পারে পরিষ্কার ধাতু পৃষ্ঠ, যান্ত্রিক পণ্য এবং ধাতু উপকরণের জারা প্রতিরোধের উন্নতি; কাঠামোগত অংশগুলির অভ্যন্তরীণ ঢালাই চাপ দূর করুন, তাদের ক্লান্তি প্রতিরোধের উন্নতি করুন এবং দীর্ঘমেয়াদী পরিষেবা জীবন পান; পেইন্ট ফিল্ম আনুগত্য বৃদ্ধি, workpiece প্রসাধন গুণমান এবং বিরোধী জারা প্রভাব উন্নত; রোলার টেবিল পাস টাইপ শট ব্লাস্টিং মেশিন পিএলসি স্বয়ংক্রিয় পরিচ্ছন্নতার মোড উপলব্ধি করে, যা দক্ষতাকে ব্যাপকভাবে উন্নত করে এবং পরিচ্ছন্নতার কাজের শ্রমের তীব্রতা হ্রাস করে।

যদিও রোলার কনভেয়র টাইপ শট ব্লাস্টিং মেশিন ব্যবহার করা সুবিধাজনক, এটির ফলো-আপ রক্ষণাবেক্ষণ এবং মনোযোগ প্রয়োজন। প্রথমত, আপনাকে এটি ব্যবহার করার সময় এর নির্দেশাবলী এবং অপারেটিং পদ্ধতিগুলি বুঝতে হবে যাতে শরীরের নিজের এবং ভুল অপারেশনের অধীনে অপারেশনের বস্তুর ক্ষতি না হয়।

রোলার-থ্রু শট ব্লাস্টিং মেশিন অ-মানক বা কাস্টমাইজড সরঞ্জামের অন্তর্গত। এটি গ্রাহকের নিজস্ব পণ্য অনুযায়ী ডিজাইন করা প্রয়োজন। অতএব, অর্থহীন অপারেশন এবং উপকরণের অপচয় এড়াতে অপারেশন করার আগে গ্রাহকের সাথে প্রয়োজনীয়তা নিশ্চিত করা প্রয়োজন। এটি শরীরের ভাল রক্ষণাবেক্ষণ করা এবং এর পরিষেবা জীবন বৃদ্ধি করা প্রয়োজন।

রোলার-থ্রু শট ব্লাস্টিং মেশিনের বৈশিষ্ট্যগুলির পরিচিতি:

1. কমপ্যাক্ট গঠন, উচ্চ দক্ষতা, ভাল পরিস্কার মান, নিরাপদ এবং নির্ভরযোগ্য কাজ, এবং স্থিতিশীল অপারেশন;

2. পরিচ্ছন্নতার ঘর উচ্চ ক্রোমিয়াম ইস্পাত গার্ড প্লেট গ্রহণ করে, যা পরিধান-প্রতিরোধী এবং প্রভাব-প্রতিরোধী, ভাল শক্তি এবং দীর্ঘ সেবা জীবন আছে;

3. এটি ভারী এবং সুপার দীর্ঘ workpieces পাস পাওয়ার রোলার পরিবাহক গ্রহণ করে;

4. সেকেন্ডারি ধুলো অপসারণ, বড় স্তন্যপান ভলিউম, পরিষ্কার ধুলো পরিস্রাবণ, এবং পরিবেশগত সুরক্ষা মান মেনে বায়ু নির্গমন।