নতুন ডিজাইন করা ক্রলার শট ব্লাস্টিং মেশিন

- 2021-12-21-

নীচের ছবিটি আমাদের কোম্পানি দ্বারা ডিজাইন করা সর্বশেষ ক্রলার শট ব্লাস্টিং মেশিন। এই উদ্ভাবনটি প্রধানত প্রধান বডি হিসাবে আরও টেকসই খাদ ব্যবহার করে, যা শট ব্লাস্টিং মেশিনের পরিষেবা জীবনকে ব্যাপকভাবে প্রসারিত করতে পারে এবং গ্রাহক রক্ষণাবেক্ষণের খরচ কমাতে পারে।


ক্রলার শট ব্লাস্টিং মেশিনের কাজের নীতি: পরিষ্কারের ঘরে নির্দিষ্ট সংখ্যক ওয়ার্কপিস যুক্ত করার পরে, ক্রলার শট ব্লাস্টিং মেশিনটি শুরু হয়, ওয়ার্কপিসটি ড্রাম দ্বারা চালিত হয় এবং বিপরীত হতে শুরু করে এবং একই সময়ে, শট ব্লাস্টিং বড় শট ব্লাস্টিং ভলিউম এবং উচ্চ শট ব্লাস্টিং গতির সাথে গৃহীত হয়। ক্লিনার উল্লেখযোগ্যভাবে পরিষ্কারের দক্ষতা উন্নত করতে পারে এবং সন্তোষজনক পরিষ্কারের গুণমান পেতে পারে। ক্রলার শট ব্লাস্টিং মেশিনের শট ব্লাস্টিং চেম্বারের গঠন শট ব্লাস্টিং ডিভাইসের ব্যবস্থাকে আরও যুক্তিসঙ্গত করতে কম্পিউটার-সহায়ক নকশা গ্রহণ করে। উচ্চ গতিতে শট ব্লাস্টিং ডিভাইস দ্বারা নিক্ষিপ্ত প্রজেক্টাইলগুলি একটি পাখা-আকৃতির রশ্মি তৈরি করে, যা ওয়ার্কপিসের পৃষ্ঠে সমানভাবে আঘাত করে, যাতে পরিষ্কার করার উদ্দেশ্য হল রাবার ট্র্যাকের ছোট গর্তের মাধ্যমে প্রজেক্টাইল এবং নুড়ি নিক্ষেপ করা, ক্রলার শট ব্লাস্টিং মেশিনের নীচে ইস্পাত জালের মধ্যে প্রবাহিত করুন এবং তারপরে স্ক্রু কনভেয়ারের মাধ্যমে এলিভেটরে পাঠান। ফিল্টারিংয়ের জন্য ফ্যানটি ধুলো সংগ্রাহকের মধ্যে চুষে নেওয়া হয় এবং পরিষ্কার বাতাস বায়ুমণ্ডলে নির্গত হয়। ধুলো সংগ্রাহকের উপর ধুলো যন্ত্রের কম্পনের মাধ্যমে ধুলো সংগ্রাহকের নীচের ডাস্ট বক্সে পড়ে। ব্যবহারকারী এটি নিয়মিত পরিষ্কার করতে পারেন। বর্জ্য বন্দর থেকে বর্জ্য বালু বের হচ্ছে। বিভাজক পৃথক হওয়ার পরে, পরিষ্কার প্রজেক্টাইলটি ইলেক্ট্রোম্যাগনেটিক ভালভ দ্বারা ব্লাস্টিং ডিভাইসে প্রবেশ করে ওয়ার্কপিস নিক্ষেপ করার জন্য।

ক্রলার শট ব্লাস্টিং মেশিনগুলি ছোট এবং মাঝারি আকারের কাস্টিং, ফোরজিংস, স্ট্যাম্পিং পার্টস, নন-লৌহঘটিত ধাতব ঢালাই, গিয়ার এবং স্প্রিংস বালি পরিষ্কার, ডিস্কলিং এবং পৃষ্ঠকে শক্তিশালী করার জন্য ব্যাপকভাবে ব্যবহৃত হয়। ক্রলার শট ব্লাস্টিং মেশিনগুলি পরিবেশ বান্ধব নির্গমন অর্জনের জন্য ধুলো সংগ্রাহক দিয়ে সজ্জিত। স্ট্যান্ডার্ড, কম শব্দ, ছোট এলাকা, স্থিতিশীল কর্মক্ষমতা, নিরাপদ এবং নির্ভরযোগ্য, এটি চীনে একটি চমৎকার এবং আদর্শ পরিষ্কারের সরঞ্জাম।

ক্রলার শট ব্লাস্টিং মেশিনের টর্শন-প্রতিরোধী, উচ্চ-অনমনীয় বডি শেলটিতে একটি যুক্তিসঙ্গত চেইন ড্রাইভ সিস্টেম এবং জ্যামিতিক আন্দোলনের নীতি রয়েছে, যা নিশ্চিত করে যে দৃঢ়, ওভারল্যাপিং ট্র্যাক জুতা সবসময় একটি মসৃণ সংযোগ বজায় রাখে। উচ্চ-মানের কাস্ট চেইন লিঙ্কগুলি সুনির্দিষ্ট মেশিনিং এবং আংশিক কার্বারাইজিং চিকিত্সার মধ্য দিয়ে গেছে। শক্ত হয়ে যাওয়া এবং গ্রাউন্ড চেইন পিনের পরে, ক্রলার শট ব্লাস্টিং মেশিনে দীর্ঘ সময় লোড অপারেশনের পরেও একটি ছোট সহনশীলতার ব্যবধান রয়েছে, একটি ভাল ম্যান-মেশিন পরিবেশ এবং সহজ রক্ষণাবেক্ষণ: সমস্ত বিয়ারিং শট ব্লাস্টিং চেম্বারের বাইরে ইনস্টল করা আছে, সমস্ত সুরক্ষামূলক প্লেট মডুলার ইনস্টলেশন পদ্ধতি গ্রহণ করে, যা বিচ্ছিন্ন করা এবং প্রতিস্থাপন করা সহজ এবং নিশ্চিত করে যে শেলটি পিল কারেন্ট দ্বারা পরিধান করা হয় না। দরজাটি বৈদ্যুতিক খোলার এবং বন্ধ করার পদ্ধতি গ্রহণ করে এবং কাঠামোটি কমপ্যাক্ট। এটি রিডুসার দ্বারা উত্তোলিত ইস্পাত তারের দড়ি দ্বারা উত্তোলন এবং নামানো হয়, যা ব্যবহার করা সুবিধাজনক, নিরাপদ এবং নির্ভরযোগ্য।