স্টিল প্লেট রোলার টাইপ শট ব্লাস্টিং মেশিনের সুবিধা

- 2022-01-03-

1. শট ব্লাস্টিং মেশিনের মাধ্যমে ইস্পাত ট্র্যাক, ইস্পাত পাইপ প্রক্রিয়াকরণের সময়, এটির ঘূর্ণনের মাধ্যমে বিভিন্ন অমেধ্য যেমন মরিচা স্তর এবং ওয়েল্ডিং স্ল্যাগ অপসারণের ফাংশন অর্জন করে, যাতে ইস্পাত পাইপটি দ্রুত একটি লুব্রিকেটিং চেহারা পেতে পারে, এটি একটি পেইন্ট স্প্রে করার সময় আরও আঠালো শক্তি, এবং যেহেতু বাহ্যিক তৈলাক্তকরণটি একটি স্টিলের পাইপ, এটিতে শক্তিশালী অ্যান্টি-ক্লান্তি এবং অ্যান্টি-রেডিয়েশন ক্ষমতা রয়েছে এবং পরিষেবা জীবন দ্রুত বাড়ানো হয়েছে।
2. শট ব্লাস্টিং মেশিনের মাধ্যমে ইস্পাত ট্র্যাকের অত্যন্ত উচ্চ কার্যক্ষমতা রয়েছে, এটিতে কিছু অমেধ্য দ্রুত মোকাবেলা করতে পারে এবং চিপটি প্রতিস্থাপন করা খুব সহজ এবং দ্রুত, এবং অন্য পয়েন্টটি হ'ল শট ব্লাস্টিংয়ের মাধ্যমে ইস্পাত ট্র্যাকের ব্যবহার। মেশিনের সময় এবং মিনিটের নিরাপত্তা নিশ্চিত করার কাজও রয়েছে। যেহেতু এটি একটি বদ্ধ জায়গায় বাহিত হয়, তাই চিন্তা করার দরকার নেই যে প্রক্রিয়াকৃত প্রজেক্টাইলগুলি বের হয়ে যাবে এবং কর্মীদের আঘাত করবে। একই সময়ে, এটি মেশিনের পরিধান এবং টিয়ার এড়ায়। .

উপরের দুটি সুবিধা হল শট ব্লাস্টিং মেশিনের মাধ্যমে স্টিল প্লেট ট্র্যাকের দুটি সবচেয়ে বিশিষ্ট সুবিধা। এটি এই দুটি বৈশিষ্ট্য যা শট ব্লাস্টিং মেশিনের মাধ্যমে ইস্পাত প্লেট ট্র্যাক তৈরি করে একটি বৃহত্তর বাজার রয়েছে এবং একই সময়ে, এটি কারখানা থেকে অনেক প্রতিভাও অর্জন করেছে। কর্মীরা অত্যন্ত প্রশংসিত এবং একটি খুব ভাল খ্যাতি আছে. অতএব, আপনার যদি শট ব্লাস্টিং মেশিনের প্রয়োজন হয়, আপনাকে অবশ্যই শট ব্লাস্টিং মেশিনের মাধ্যমে একটি স্টিল ট্র্যাক কিনতে হবে। এটি কেবল ব্যবহার করা নিরাপদ নয়, এটির একটি খুব উচ্চ কাজের দক্ষতাও রয়েছে।