ইন্দোনেশিয়ান গ্রাহকরা যন্ত্রপাতি পরিদর্শন করতে আসেন

- 2022-01-06-

আজ, ইন্দোনেশিয়ান গ্রাহকের দ্বারা কাস্টমাইজ করা Q6922 সিরিজের রোলার শট ব্লাস্টিং মেশিনের উত্পাদন এবং কমিশনিং সম্পন্ন হয়েছে, এবং এটি প্যাকেজ করা হয়েছে এবং পাঠানো হতে চলেছে৷ ইন্দোনেশিয়ান গ্রাহক সরঞ্জাম পরিদর্শন এবং গ্রহণ করার জন্য কিংডাওতে পেশাদার পরিদর্শন কর্মীদের দায়িত্ব দিয়েছেন। সরঞ্জাম গ্রহণ মসৃণভাবে এগিয়ে গেছে. কর্মীরা বলেছেন যে আমাদের Qingdao Puhua Heavy Industry Machinery Co., Ltd. দ্বারা উত্পাদিত শট ব্লাস্টিং মেশিনটি খুব ভাল মানের এবং সমস্ত দিক থেকে গ্রাহকদের প্রয়োজনীয়তা পূরণ করে। সরঞ্জাম এছাড়াও সাবধানে প্যাকেজ করা হয়.

 

এটা বোঝা যায় যে ইন্দোনেশিয়ান গ্রাহকদের দ্বারা কাস্টমাইজ করা এই রোলার-টাইপ শট ব্লাস্টিং মেশিনটি মূলত স্টিলের পাইপের বাইরের প্রাচীর পরিষ্কার করতে ব্যবহৃত হয়। রোলার-টাইপ শট ব্লাস্টিং মেশিন এক সময়ে ইস্পাত পাইপ, ইস্পাত প্লেট, ফ্ল্যাট স্টিল, ইস্পাত প্লেট এবং বিভিন্ন কাঠামোগত অংশ পরিষ্কার করতে পারে। . রোলার টেবিল শট ব্লাস্টিং মেশিনটি কেবল ওয়ার্কপিসের পৃষ্ঠের মরিচা অপসারণ করতে পারে না, কাঠামোগত অংশগুলিতে ওয়েল্ডিং স্ল্যাগ পরিষ্কার করতে পারে, তবে ওয়ার্কপিসের ওয়েল্ডিং স্ট্রেসও দূর করতে পারে, ওয়ার্কপিসের ক্লান্তি শক্তি উন্নত করতে পারে এবং পেইন্টিংয়ের সময় ওয়ার্কপিসের পেইন্ট ফিল্ম আনুগত্য, এবং অবশেষে পৃষ্ঠ এবং অভ্যন্তরীণ গুণমান উন্নত করার উদ্দেশ্য অর্জন করতে।


রোলার শট ব্লাস্টিং মেশিনের পৃষ্ঠের কিছু ধুলো এবং কিছু অবশিষ্ট জিনিস চিকিত্সা করা যেতে পারে। ইস্পাত পাইপ শট ব্লাস্টিং মেশিনের প্রকৃত প্রয়োগ প্রক্রিয়ায় অত্যন্ত উচ্চ দক্ষতা রয়েছে এবং এটি বর্তমানে কিছু ব্যবহারিক অ্যাপ্লিকেশনে রয়েছে। মরিচা অপসারণ ছাড়াও, ইস্পাত পাইপ শট ব্লাস্টিং মেশিনটিও অ্যান্টি-জারা দিয়ে চিকিত্সা করা যেতে পারে, তাই এটি খুব ভাল।