Q3710 সিরিজের হুক টাইপ শট ব্লাস্টিং মেশিন মেক্সিকোতে পাঠানো হয়েছে

- 2022-01-17-

আজ, মেক্সিকোতে আমাদের কাস্টম-তৈরি হুক-টাইপ শট ব্লাস্টিং মেশিনের উত্পাদন এবং কমিশনিং সম্পন্ন হয়েছে এবং প্যাক করা এবং পাঠানো হচ্ছে।

 

নিম্নলিখিত হুক শট ব্লাস্টিং মেশিনের ইনস্টলেশন প্রক্রিয়া চালু করে:

1. শট ব্লাস্টিং মেশিন:

 

কারখানা ছাড়ার আগে শট ব্লাস্টিং মেশিনটি চেম্বারের বডিতে ইনস্টল করা হয়েছে এবং ব্যবহারের আগে ডিবাগ করার সমস্যাগুলিতে মনোযোগ দেওয়া উচিত। ব্লেড, পেলেট হুইল, দিকনির্দেশক হাতা এবং গার্ড প্লেটের স্থির অবস্থান সঠিক এবং দৃঢ় কিনা তা পরীক্ষা করুন এবং ঘূর্ণন দিক সঠিক কিনা তা পরীক্ষা করার জন্য শক্তি যোগ করুন। তারপর দিকনির্দেশক হাতা খোলার অভিযোজন সামঞ্জস্য করুন। তাত্ত্বিকভাবে, দিকনির্দেশক খোলার সামনের প্রান্ত এবং ব্লেড নিক্ষেপের অভিযোজনের সামনের প্রান্তের মধ্যে কোণ প্রায় 90°. ওরিয়েন্টেশন স্লিভের ওরিয়েন্টেশন ঠিক করার পরে, ইজেকশন বেল্টের ওরিয়েন্টেশন সনাক্ত করা যেতে পারে। শট ব্লাস্টিং মেশিনের প্রস্থানের দিকে একটি স্টিলের প্লেট বা একটি কাঠের বোর্ড রাখুন যেখানে ওয়ার্কপিসটি ঝুলানো হয়েছে, শট ব্লাস্টিং মেশিনটি চালু করুন, শট ফিড পাইপে কয়েকটি (2-5 কেজি) প্রজেক্টাইল রাখুন এবং তারপরে বন্ধ করুন। ইস্পাত প্লেটের প্রভাবিত অবস্থানটি প্রয়োজনের জন্য উপযুক্ত কিনা তা পরীক্ষা করার জন্য মেশিন, যেমন আংশিক সামঞ্জস্যযোগ্য দিকনির্দেশক হাতার জানালাটি নীচের দিকে বন্ধ করুন এবং এর বিপরীতে এটি সঠিকভাবে বন্ধ না হওয়া পর্যন্ত। এবং দিকনির্দেশক হাতাটির ভবিষ্যত প্রতিস্থাপনের ভিত্তি হিসাবে দিকনির্দেশক হাতাটির অভিযোজন লিখুন।

 

2. উত্তোলন এবং স্ক্রু পরিবাহক:

 

উত্তোলন বালতি এবং স্ক্রু ব্লেডের কাজের দিক সঠিক কিনা তা পরীক্ষা করার জন্য প্রথমে নো-লোড পরীক্ষাটি করুন, তারপরে বিচ্যুতি এড়াতে উত্তোলনের বেল্টটিকে মাঝারি মাত্রায় শক্ত করে শক্ত করুন এবং তারপরে লোড পরীক্ষাটি করুন। কাজের অবস্থা এবং পরিবহন ক্ষমতা পরীক্ষা করুন। গোলমাল এবং কম্পন, চেক এবং বাধা অপসারণ.

 

3. বড়ি বালি বিভাজক:

 

প্রথমে চেক করুন গেট মুভমেন্ট নমনীয় কিনা, এবং তারপর চেক করুন যে রান্নার প্লেটের ওরিয়েন্টেশন মাঝারি। তারপরে, যখন উত্তোলনটি লোডের অধীনে ডিবাগ করা হয়, তখন স্টিলের শটের ক্রমাগত প্রবাহ থাকে এবং যখন হপারটি আনলোড করা হয়, তখন ইস্পাত শটটি প্রবাহিত হয়ে পর্দার আকারে পড়ে কিনা তা পরীক্ষা করুন।

 

সতর্কতা:

 

(1) ওয়ার্কপিস যতটা সম্ভব সীমার মধ্যে পূরণ করা উচিতφ600x1100 মিমি, যার জন্য ওয়ার্কপিসের আকার এবং আকৃতি অনুসারে বিভিন্ন ধরণের উপযুক্ত স্প্রেডারের উত্পাদন প্রয়োজন। কেবলমাত্র এইভাবে, রডটি প্রজেক্টাইল ইজেকশন বেল্টের শক্তিকে পূর্ণ খেলা দিতে পারে এবং একই সাথে প্রচুর শরীরে খালি শট প্রজেক্টাইলের প্রভাবকে হ্রাস করতে পারে। শক এবং গার্ড প্লেট পরিধান.

 

(2) যখন হুকটি ইনডোর সেন্টারে চালিত হয়, তখন এটি অবশ্যই জায়গায় থাকতে হবে, তারপরে দরজাটি বন্ধ করুন, অন্য একটি স্ট্রোক সুইচ টিপুন এবং অপারেশন এবং মেরামতের নিরাপত্তা নিশ্চিত করতে শট ব্লাস্টিং মেশিনটি চালু করুন এবং ইজেকশন নিশ্চিত করুন। বেল্ট সম্পূর্ণরূপে ব্যবহার করা হয়.

 

(3) সরবরাহের গেটে প্রজেক্টাইল স্ট্রীম পূর্ণ কিনা এবং প্রজেক্টাইল স্টোরেজ ক্ষমতা অপর্যাপ্ত কিনা তা সর্বদা পরীক্ষা করুন এবং সময়মতো পুনরায় পূরণ করা উচিত।