Q6914 রোলার শট ব্লাস্টিং মেশিন কলম্বিয়াতে পাঠানো হয়েছে

- 2022-02-18-

গতকাল, আমাদের কাস্টম-তৈরি রোলার শট ব্লাস্টিং মেশিনের উত্পাদন এবং কমিশনিং সম্পন্ন হয়েছে, এবং এটি প্যাক করা হচ্ছে এবং কলম্বিয়াতে পাঠানোর জন্য প্রস্তুত।

গ্রাহকের মতে, তারা এই শট ব্লাস্টিং মেশিনটি কিনেছিল মূলত এইচ-বিম এবং স্টিল প্লেট পরিষ্কার এবং ধ্বংস করার জন্য। শট বিস্ফোরিত প্লেট কার্যকরভাবে মরিচা অপসারণ এবং প্লেটের শক্তি উন্নত করতে পারে।

 

প্রোফাইলযুক্ত ইস্পাত রোলার শট ব্লাস্টিং মেশিনটি মূলত সেতু এবং অন্যান্য শিল্পের নির্মাণে ব্যবহৃত হয়। এটি আই-বিম, চ্যানেল স্টিল, অ্যাঙ্গেল স্টিল এবং ইস্পাত বারগুলির মতো ইস্পাত কাঠামোর পৃষ্ঠের মরিচা স্তর, ঢালাই স্ল্যাগ এবং অক্সাইড স্কেল অপসারণ করতে পারে, যাতে অভিন্ন ধাতব দীপ্তি পাওয়া যায়। . প্রোফাইলযুক্ত স্টিল রোলার শট ব্লাস্টিং মেশিনটি ওয়ার্কপিসের পৃষ্ঠকে একটি নির্দিষ্ট মাত্রার অসমতা তৈরি করতে পারে, উপাদানগুলির ঘর্ষণ সহগ বাড়াতে পারে (প্রধানত উচ্চ-শক্তির ঘর্ষণ বোল্টের জন্য ব্যবহৃত হয়) এবং আবরণের আনুগত্যকে উন্নত করতে পারে। আবরণ গুণমান এবং ইস্পাত বিরোধী জারা প্রভাব.

 

প্রোফাইলযুক্ত স্টিল রোলার টাইপ শট ব্লাস্টিং মেশিনে ব্যবহৃত শট ব্লাস্টিং মেশিনে বড় শট ব্লাস্টিং ভলিউম, ছোট কম্পন এবং কম শব্দের বৈশিষ্ট্য রয়েছে। শট ব্লাস্টিং হুইল বিন্যাস কম্পিউটার সিমুলেশন দ্বারা অপ্টিমাইজ করা হয়েছে, এবং শট ব্লাস্টিং হুইলটি ওয়ার্কপিসের পৃষ্ঠকে সম্পূর্ণরূপে ঢেকে রাখার জন্য শট ব্লাস্টিং চেম্বারের উপরে এবং নীচে সমানভাবে বিতরণ করা হয়েছে। বিশেষ ডিস্ট্রিবিউটরের গঠন শট ব্লাস্টিং এফেক্টকে আদর্শ করে তুলতে পারে এবং দ্রুত-রিলিজ ইমপেলারের নকশা পরবর্তীতে রক্ষণাবেক্ষণ এবং অংশগুলির প্রতিস্থাপনের শ্রমের তীব্রতা কমাতে পারে।