শট ব্লাস্টিং মেশিন আনুষাঙ্গিক দৈনিক রক্ষণাবেক্ষণ

- 2022-02-22-

এখন, পাস-থ্রু শট ব্লাস্টিং মেশিনের আনুষাঙ্গিক সম্পর্কে দৈনিক রক্ষণাবেক্ষণ জ্ঞান সম্পর্কে কথা বলা যাক:

1. মেশিনে বিভিন্ন জিনিস পড়ে আছে কিনা তা পরীক্ষা করুন এবং প্রতিটি কনভেয়িং লিঙ্ক আটকে থাকার কারণে সরঞ্জামের ব্যর্থতা রোধ করতে সময়মতো পরিষ্কার করুন।

2. কাজ করার আগে, শট ব্লাস্টিং মেশিনের আনুষাঙ্গিকগুলির স্ক্রুগুলি শক্ত করা হয়েছে কিনা তা পরীক্ষা করুন৷

3. পাস-থ্রু শট ব্লাস্টিং মেশিনের অপারেশন করার আগে, গার্ড প্লেট, ব্লেড, ইম্পেলার, রাবারের পর্দা, দিকনির্দেশক হাতা, রোলার ইত্যাদির মতো পরিধানের অংশগুলির পরিধান পরীক্ষা করা এবং সময়মতো প্রতিস্থাপন করা প্রয়োজন। .

4. বৈদ্যুতিক যন্ত্রপাতিগুলির চলমান অংশগুলির সমন্বয় পরীক্ষা করুন, বোল্ট সংযোগটি আলগা কিনা এবং সময়মতো এটি শক্ত করুন৷

5. শট ব্লাস্টিং মেশিনের তেল ফিলিং পয়েন্টে অতিরিক্ত অংশের তেল ভর্তি নিয়মগুলি পূরণ করে কিনা তা নিয়মিত পরীক্ষা করুন।

উপরন্তু, উচ্চ তাপমাত্রা এবং উচ্চ আর্দ্রতার পরিবেশে, পাস-থ্রু শট ব্লাস্টিং মেশিন ব্যবহার করা হলে মোটর, ব্লেড, রিডুসার ইত্যাদি তাপ উৎপন্ন করা সহজ, এবং বাতাসের তাপমাত্রা নিজেই উচ্চ হয় এবং এটি পাস-থ্রু শট ব্লাস্টিং মেশিনের আনুষাঙ্গিকগুলির জন্য তাপ নষ্ট করা কঠিন। , আনুষাঙ্গিক খরচ দ্রুত বৃদ্ধি হবে. যেহেতু পাস-থ্রু শট ব্লাস্টিং মেশিন নিজেই একটি আর্দ্র, বৃষ্টি এবং গরম পরিবেশে থাকে, তাই পাস-থ্রু শট ব্লাস্টিং মেশিনের বৈদ্যুতিক উপাদানগুলি গুরুতরভাবে বয়স্ক এবং সহজেই শর্ট সার্কিট হবে, যার জন্য বিশেষ মনোযোগ প্রয়োজন। পাস-থ্রু শট ব্লাস্টিং মেশিনে ব্যবহৃত স্টিলের গ্রিটটি আর্দ্র পরিবেশে মরিচা পড়া সহজ, এবং মরিচা পড়া স্টিলের গ্রিট ব্যবহারের সময় পাস-থ্রু শট ব্লাস্টিং মেশিনের স্ক্রু এবং উত্তোলন বেল্টের ক্ষতি করা সহজ।