গার্হস্থ্য শট ব্লাস্টিং মেশিন পরে বিক্রয় নির্দেশিকা সাইট

- 2022-05-23-

এই মুহূর্তে যখন মহামারী পরিস্থিতির পুনরাবৃত্তি ঘটছে, আশট ব্লাস্টিং মেশিন প্রস্তুতকারকএকটি কোম্পানির বিবেক এবং প্রতিযোগিতার একটি প্রকাশ হয়ে উঠেছে স্বাভাবিক বিক্রয়োত্তর সেবা প্রদান করতে পারেন.

হেবেই প্রদেশের একটি অটো যন্ত্রাংশ প্রস্তুতকারক আমাদের কোম্পানির অর্ডার দিয়েছেইস্পাত প্লেট রোলার শট ব্লাস্টিং মেশিনঅটো চ্যাসিস অংশ পরিষ্কারের জন্য। এই বছরের মে মাসে, আমি একটি বিক্রয়োত্তর আবেদন দাখিল করেছি এবং আমাদের বিক্রয়োত্তর কর্মীদের কাছে রিপোর্ট করেছি যে ওয়ার্কপিসটি খুব ভারী এবং প্লেট উপাদানের ঘর্ষণটি খুব বড়। কোম্পানির বিক্রয়োত্তর বিভাগ তাৎক্ষণিকভাবে মহামারীর প্রভাব কাটিয়ে ওঠার জন্য বিক্রয়োত্তর পরিকল্পনা অধ্যয়ন করে এবং বিক্রয়োত্তর সেবার জন্য গ্রাহকের কারখানায় দুইজন বিক্রয়োত্তর প্রকৌশলী পাঠায়। সাইটের পরিস্থিতি এবং প্রতিষ্ঠিত বিক্রয়োত্তর পরিকল্পনার সাথে একত্রিত হয়ে, সরঞ্জামগুলিতে একটি সর্বজনীন বল যোগ করার এবং অত্যধিক ঘর্ষণ সমস্যা সফলভাবে সমাধান করতে সহায়ক প্ল্যাটফর্মটি প্রতিস্থাপন করার সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। গ্রাহকের অনুরোধে, দুই প্রকৌশলী ওয়ার্কপিসের অবস্থানের সুবিধার্থে সরঞ্জামগুলিতে একটি পার্শ্ব অবস্থান যোগ করেছেন।

আমাদের সামগ্রিক পরিষেবার সবচেয়ে গুরুত্বপূর্ণ অংশ হিসাবেশট ব্লাস্টিং মেশিন প্রস্তুতকারক, বিক্রয়োত্তর সেবা প্রতিযোগিতার একটি গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে। ভালো বিক্রয়োত্তর সেবা কেবলমাত্র বাজার জয় করতে পারে না, বাজারের শেয়ার প্রসারিত করতে পারে এবং ভালো অর্থনৈতিক সুবিধা পেতে পারে না, তবে বিক্রয়োত্তর সেবা বাস্তবায়নের মাধ্যমে বাজার থেকে সর্বশেষ তথ্যও পেতে পারে, পণ্য ও সেবার উন্নতি করতে পারে এবং সর্বদাই এর মধ্যে থাকতে পারে। প্রতিযোগিতায় একটি নেতৃস্থানীয় অবস্থান।