বালি ব্লাস্টিং বুথের কাজের নীতি

- 2022-08-06-

এর কাজের নীতিবালি ব্লাস্টিং বুথ

মধুচক্র টাইপ বায়ু পুনর্ব্যবহারযোগ্যবালি ব্লাস্টিং বুথপ্রধানত দুটি অংশ অন্তর্ভুক্ত: একটি অংশ বালি ব্লাস্টিং সিস্টেম; অন্য অংশ হল বালি পুনরুদ্ধার, পৃথকীকরণ এবং ধুলো অপসারণ ব্যবস্থা।
স্যান্ডব্লাস্টিং রুমে স্যান্ডব্লাস্টিং সিস্টেমের কাজের নীতি হল যে বালি উপাদান স্যান্ডব্লাস্টিং হোস্টের স্যান্ডব্লাস্টিং ট্যাঙ্কে সংরক্ষণ করা হয়। যখন স্যান্ডব্লাস্টিং করা হয়, তখন স্যান্ডব্লাস্টিং ট্যাঙ্কের সম্মিলিত ভালভ স্যান্ডব্লাস্টিং ট্যাঙ্কের বালি সিলিং বন্ধনীকে জ্যাক আপ করতে কাজ করে এবং স্যান্ডব্লাস্টিং ট্যাঙ্কে চাপ দেয়। একই সময়ে, স্যান্ডব্লাস্টিং হোস্টের স্যান্ডব্লাস্টিং ট্যাঙ্কের নীচে বালি ভালভ এবং বুস্টার ভালভ খোলা হয়। এইভাবে, যেহেতু স্যান্ডব্লাস্টিং ট্যাঙ্কে চাপ দেওয়া হয়েছে, সেহেতু স্যান্ডব্লাস্টিং হোস্টের বালি ভালভের বালির খাঁড়ি থেকে বালির উপাদানগুলিকে জোরপূর্বক বালির আউটলেটে বের করে দেওয়া হয় এবং বালির ভালভের বালির আউটলেটে বালির উপাদানগুলিকে ত্বরান্বিত করা হয়। বায়ু প্রবাহ বৃদ্ধি. ত্বরিত বালির মিশ্রণ স্যান্ডব্লাস্টিং পাইপের মধ্য দিয়ে উচ্চ-গতির স্প্রে বন্দুকের দিকে প্রবাহিত হয়। উচ্চ-গতির স্প্রে বন্দুকটিতে, বালিকে আরও ত্বরান্বিত করা হয় (বুস্টার বায়ু প্রবাহকে সুপারসনিক গতিতে ত্বরান্বিত করা হয়), এবং তারপরে ত্বরিত বালিকে ওয়ার্কপিসের পৃষ্ঠে স্প্রে করা হয় যাতে উদ্দেশ্য অর্জনের জন্য একটি উচ্চ গতিতে প্রক্রিয়া করা হয়। পৃষ্ঠ পরিষ্কার এবং স্যান্ডব্লাস্টিং শক্তিশালীকরণ.

বালি ব্লাস্টিং বুথ' স্যান্ডব্লাস্টিং রুমের বালি উপাদান পুনরুদ্ধার, পৃথকীকরণ এবং ধুলো অপসারণ ব্যবস্থার কার্য নীতি হল: স্যান্ডব্লাস্টিং রুমের বাইরের বায়ু প্রবাহ স্যান্ডব্লাস্টিং রুমের উভয় পাশের লাউভারগুলির মাধ্যমে স্যান্ডব্লাস্টিং রুমে প্রবেশ করে এবং তারপরে স্যান্ডব্লাস্টিং স্টুডিওতে প্রবেশ করে। স্যান্ডব্লাস্টিং রুমের উপরে ইউনিফর্ম ফ্লো প্লেট। স্যান্ডব্লাস্টিং কক্ষের ক্রস সেকশনে একটি টপ-ডাউন বায়ু প্রবাহ তৈরি হয় এবং স্যান্ডব্লাস্টিং রুমের বালির উপাদান, ধুলো, পরিষ্কারের উপকরণ ইত্যাদি মধুচক্র বালি শোষণের মেঝে দিয়ে ঘষিয়া তুলিয়া ফেলিতে সক্ষম পৃথকীকরণ ব্যবস্থায় প্রবেশ করে, ঘষিয়া তুলিয়া ফেলিতে সক্ষম ধূলিকণা এবং ধূলিকণা। পৃথক ক্রমাগত পুনর্ব্যবহার করার জন্য দরকারী বালি স্যান্ডব্লাস্টিং ট্যাঙ্কে প্রবেশ করে। ধুলা-ময়লা বাতাসের প্রবাহের সাথে ধুলো অপসারণ ব্যবস্থায় প্রবেশ করে। ধুলো অপসারণ ব্যবস্থা দ্বারা ফিল্টার করার পরে, পরিষ্কার বায়ু বায়ুমণ্ডলে নিঃসৃত হয়। নিয়মিত পরিষ্কারের জন্য ডাস্ট ড্রামে ধুলা-ময়লা জমে থাকে।


Sand Blasting Booths