স্যান্ডব্লাস্টিং এবং পেইন্টিং বুথ ফিলিপাইনে পাঠানো হয়েছে

- 2022-08-09-

আজ, আমাদের অস্ট্রেলিয়ান কাস্টম স্যান্ডব্লাস্টিং এবং পেইন্ট বুথ ডেলিভারির জন্য লাগানো হচ্ছে।

নিম্নলিখিত ছবিটি আমাদের প্যাকিং সাইটের একটি ছবি:
Sandblasting room


এর আকারস্যান্ডব্লাস্টিং রুম(https://www.povalchina.com/sand-blasting-room.html) হল 8m×6m×3m। গ্রাহকের অনুরোধ অনুযায়ী, আমরা একটি নীল বাড়ি তৈরি করেছি। এই সরঞ্জামটি মূলত ট্রেলার চ্যাসিসের পৃষ্ঠ পরিষ্কার এবং ধ্বংস করার জন্য ব্যবহৃত হয়, তাই আমরা H টাইপ ডিজাইন করেছি। পুনর্ব্যবহারযোগ্য পদ্ধতিতে দুটি স্ক্র্যাপার এবং এক সেট সর্পিল থাকে। স্ক্র্যাপারটি সহজ রক্ষণাবেক্ষণ এবং উচ্চ কাজের দক্ষতার জন্য ডিজাইন করা হয়েছে। বড় ওয়ার্কপিস পরিষ্কার করার কারণে, আমরা স্যান্ডব্লাস্টিং রুমটিকে দুটি সেট স্যান্ডব্লাস্টিং ট্যাঙ্ক দিয়ে সজ্জিত করেছি, যা একই সময়ে স্যান্ডব্লাস্টিং রুমে কাজ করা দুই ব্যক্তিকে সন্তুষ্ট করতে পারে এবং অপারেশন দক্ষতা উন্নত করতে পারে। অপারেশনের নিরাপত্তা নিশ্চিত করার জন্য, আমরা স্যান্ডব্লাস্টিং ট্যাঙ্ক নিয়ন্ত্রণ করতে রিমোট কন্ট্রোল ব্যবহার করি, যা সম্ভাব্য নিরাপত্তা বিপদের ঘটনাকে হ্রাস করে।

স্যান্ডব্লাস্টিং রুমশট ব্লাস্টিং রুম এবং স্যান্ড ব্লাস্টিং রুমও বলা হয়। এটি কিছু বড় ওয়ার্কপিসের পৃষ্ঠকে পরিষ্কার এবং ধ্বংস করার জন্য উপযুক্ত, এবং ওয়ার্কপিস এবং আবরণের মধ্যে আনুগত্য প্রভাব বাড়ানোর জন্য; সেগুলো হল: মেকানিক্যাল রিকভারি স্যান্ডব্লাস্টিং রুম এবং ম্যানুয়াল রিকভারি শট ব্লাস্টিং রুম; স্যান্ডব্লাস্টিং রুমের প্রধান বৈশিষ্ট্য হল স্যান্ডব্লাস্টিং প্রক্রিয়া চলাকালীন অপারেটর বাড়ির ভিতরে থাকে। প্রতিরক্ষামূলক পোশাক এবং হেলমেট অপারেটরকে ঘষিয়া তুলিয়া ফেলিতে সক্ষম শক থেকে রক্ষা করে এবং বায়ুচলাচল হেলমেটের মাধ্যমে অপারেটরকে তাজা বাতাস সরবরাহ করে।

দ্যস্যান্ডব্লাস্টিং রুমঢাল এবং নিরাপত্তা সতর্কীকরণ চিহ্ন রয়েছে যেখানে আবরণের রঙ সতর্ক করার জন্য ট্রান্সমিশন অংশ রয়েছে এবং অপারেশন অবস্থান এবং রক্ষণাবেক্ষণ প্ল্যাটফর্মটি জরুরী স্টপ বোতাম দিয়ে ডিজাইন করা হয়েছে, যাতে পিল সরবরাহ, ব্লাস্টিং (বালি) বড়ি, রক্ষণাবেক্ষণ এবং অন্যান্য ডিভাইসগুলি নিরাপদ শৃঙ্খলযুক্ত, স্যান্ডব্লাস্টিং রুমটি বিক্ষিপ্ত প্রজেক্টাইলের কারণে সৃষ্ট দুর্ঘটনা রোধ করতে একটি প্রজেক্টাইল রিকভারি বেল্ট কনভেয়ার দিয়ে সজ্জিত। স্যান্ডব্লাস্টিং রুম একটি পাওয়ার-অফ ইমার্জেন্সি লাইট দিয়ে সজ্জিত, এবং স্বয়ংক্রিয় হাঁটার টেবিলের একটি নিরাপত্তা সীমা রয়েছে।