শট ব্লাস্টিং মেশিনের ভূমিকা

- 2022-08-29-

সম্পর্ন নিভূল হতে পারে,শট ব্লাস্টিং মেশিনeপৃষ্ঠ চিকিত্সা প্রযুক্তির জন্য যান্ত্রিক সরঞ্জাম এক ধরনের. এটি একটি পৃষ্ঠ চিকিত্সা মেশিন যা বিশেষভাবে ঢালাই বা ইস্পাত উত্পাদনে ব্যবহৃত হয় এবং শট ব্লাস্টিং মেশিনের সমস্ত ধাতব পৃষ্ঠ চিকিত্সা মেশিনের মধ্যে দ্রুততম দক্ষতা রয়েছে। সেরা প্রভাব।

এর প্রধান কাজশট ব্লাস্টিং মেশিনইস্পাত পণ্যের পৃষ্ঠের burrs এবং মরিচা অপসারণ করা হয়, বা ইস্পাত পণ্যের পৃষ্ঠের সাথে সংযুক্ত কিছু অমেধ্য। শট ব্লাস্টিং মেশিনটি এখনও সর্বোত্তম পৃষ্ঠ চিকিত্সা প্রযুক্তি এবং ইস্পাত উত্পাদনের সবচেয়ে দক্ষ মেশিন, তাই শট ব্লাস্টিং মেশিনটি ইস্পাত উত্পাদন প্রক্রিয়াতে ব্যাপকভাবে ব্যবহৃত হয়।

ভাল পৃষ্ঠ চিকিত্সা প্রযুক্তি ছাড়াও, শট ব্লাস্টিং মেশিনটি পৃষ্ঠের সাথে সংযুক্ত গুরুতর দূষক সহ কিছু পণ্যগুলিকেও অপসারণ করতে পারে এবং উত্পাদনের প্রয়োজন অনুসারে পৃষ্ঠের চিকিত্সার ফলাফলগুলিকে আরও শক্তিশালী করতে পারে, যাতে পৃষ্ঠের চিকিত্সার ফলাফল নিশ্চিত করা যায়।

শিল্প উৎপাদনে শট ব্লাস্টিং মেশিনের সবচেয়ে বড় ফাংশন হল ইস্পাত পণ্যগুলির পৃষ্ঠকে চিকিত্সা করা, এবং একই সময়ে, এটি অংশগুলির ক্লান্তি জীবনকে হ্রাস করতে পারে, বিভিন্ন পৃষ্ঠের চাপ বাড়াতে পারে এবং এটিকে শক্তি বাড়াতেও বলা যেতে পারে। পণ্য অংশ, ইস্পাত পণ্য মঞ্জুরি পৃষ্ঠ চিকিত্সা আরো নিখুঁত, এবং ইস্পাত গ্রিট এবং ইস্পাত শট দুর্বল পৃষ্ঠ এছাড়াও শট ব্লাস্টিং মেশিন দ্বারা স্ক্রীন করা যেতে পারে.




shot blasting machine