বালি ব্লাস্টিং রুম আবেদন

- 2022-10-25-

বালি ব্লাস্টিং রুম, এছাড়াও বলা হয়বালি ব্লাস্টিং বুথ
অ্যাপ্লিকেশন: প্রধানত পৃষ্ঠের স্যান্ডব্লাস্টিং, ডিবারিং এবং শিপইয়ার্ড, সেতু, রাসায়নিক, পাত্রে, জল সংরক্ষণ, যন্ত্রপাতি, পাইপ সোজা করার সরঞ্জাম এবং খুচরা যন্ত্রাংশের বিশুদ্ধকরণের জন্য ব্যবহৃত হয়।
বৈশিষ্ট্য: স্যান্ডব্লাস্টিং চেম্বারগুলির এই সিরিজগুলি বড় কাঠামো, বক্স ঢালাই, পৃষ্ঠ এবং গহ্বরের ঢালাই এবং অন্যান্য বড় ঢালাই পরিষ্কারের জন্য উপযুক্ত। শক্তির উত্স হিসাবে, সংকুচিত বায়ু শট পিনিংকে ত্বরান্বিত করতে ব্যবহৃত হয়
বালি ব্লাস্টিং রুম পরিচিতি:
যান্ত্রিক পুনরুদ্ধার স্যান্ডব্লাস্টিং রুম ঘষিয়া তুলিয়া ফেলিতে সক্ষম পুনরুদ্ধারের জন্য একটি যান্ত্রিক পুনরুদ্ধার ব্যবস্থা গ্রহণ করে, যা প্রয়োজনীয়তা অনুযায়ী নির্বাচন করা যেতে পারে।
উচ্চ ঘষিয়া তুলিয়া ফেলিতে সক্ষম খরচ এবং উচ্চ প্রক্রিয়া উত্পাদনশীলতা.
ডিডাস্টিং সিস্টেমটি দুই-পর্যায়ের ডিডাস্টিং গ্রহণ করে এবং ডিডাস্টিং দক্ষতা 99.99% এ পৌঁছাতে পারে।
স্যান্ডব্লাস্টিং চেম্বারে বায়ুচলাচল করা বায়ু প্রবাহকে কার্টিজ ফিল্টারে প্রবেশ করা থেকে ঘষিয়া তুলিয়া ফেলা রোধ করার জন্য সামঞ্জস্য করা যেতে পারে।
অতএব, এটি ঘষিয়া তুলিয়া ফেলিতে সক্ষম ক্ষতি কমাতে পারে এবং ভাল ধুলো অপসারণ দক্ষতা আছে.
স্যান্ডব্লাস্টিং রুমের প্রধান বৈদ্যুতিক উপাদান হল জাপানি/ইউরোপীয়/আমেরিকান ব্র্যান্ড। তাদের নির্ভরযোগ্যতা, নিরাপত্তা, দীর্ঘ সেবা জীবন এবং সুবিধাজনক রক্ষণাবেক্ষণের সুবিধা রয়েছে।

ব্যাপকভাবে ব্যবহৃত: রুক্ষ মেশিনিং, ঢালাই, ঢালাই, গরম, ইস্পাত কাঠামো, ধারক, ট্রান্সফরমার শেল, বিশেষ অংশ এবং ছোট এবং মাঝারি আকারের স্যান্ডব্লাস্টিং রুমে অন্যান্য প্রিট্রিটমেন্ট কাজের জন্য উপযুক্ত।