হুক টাইপ শট ব্লাস্টিং মেশিনের প্রয়োগের সুযোগ

- 2022-11-30-

হুক টাইপ শট ব্লাস্টিং মেশিনকাস্টিং, ফোরজিংস, অটো পার্টস এবং ইস্পাত কাঠামোর পৃষ্ঠ পরিষ্কারের জন্য ব্যবহৃত এক ধরণের শট ব্লাস্টিং মেশিন। এটি মরিচা, অক্সাইড ত্বক অপসারণ করতে পারে, ধাতব অংশগুলির পৃষ্ঠে বালিকে শক্তিশালী করতে এবং অপসারণ করতে পারে। পরিষ্কার করার পরে, ধাতব অংশগুলি অভিন্ন রুক্ষতা থাকবে এবং অভ্যন্তরীণ চাপ দূর করবে।


হুক টাইপ শট ব্লাস্টিং মেশিনটি ঢালাই, নির্মাণ, রাসায়নিক, যান্ত্রিক এবং বৈদ্যুতিক, মেশিন টুল এবং অন্যান্য শিল্পে মাঝারি এবং ছোট কাস্টিং এবং ফোরজিংসের পৃষ্ঠ পরিষ্কার বা শট ব্লাস্টিং শক্তিশালীকরণের জন্য উপযুক্ত। হুক টাইপ শট ব্লাস্টিং মেশিনটি বিশেষত পৃষ্ঠ পরিষ্কার করার জন্য এবং শট ব্লাস্টিং এর জন্য উপযুক্ত ঢালাই, ফোরজিংস এবং স্টিলের কাঠামো শক্তিশালী করার জন্য এবং ওয়ার্কপিসের পৃষ্ঠে অল্প পরিমাণে বালি, বালির কোর এবং অক্সাইড ত্বক অপসারণ করতে বিভিন্ন ধরণের এবং ছোট ব্যাচ; এটি পৃষ্ঠ পরিষ্কার এবং তাপ চিকিত্সা অংশ শক্তিশালী করার জন্য উপযুক্ত; এটি বিশেষত সরু, পাতলা প্রাচীর এবং সহজেই ভাঙা অংশগুলি পরিষ্কার করার জন্য উপযুক্ত যা সংঘর্ষের জন্য উপযুক্ত নয়। হুক শট ব্লাস্টিং মেশিনটি যন্ত্রপাতি উত্পাদন, প্রকৌশল যন্ত্রপাতি, খনির যন্ত্রপাতি, চাপের জাহাজ, অটোমোবাইল, জাহাজ এবং অন্যান্য শিল্পে তার পণ্যের অংশগুলির উপস্থিতির গুণমান এবং পৃষ্ঠের প্রক্রিয়ার অবস্থা উন্নত করতে ব্যাপকভাবে ব্যবহৃত হয়।


হুক টাইপ শট ব্লাস্টিং মেশিন হল একটি ঢালাই মেশিন যা ড্রামে ক্রমাগত ঘুরানো ওয়ার্কপিসের উপর শটটি নিক্ষেপ করতে উচ্চ-গতির রোটারি ইম্পেলার ব্যবহার করে, যাতে ওয়ার্কপিস পরিষ্কার করার উদ্দেশ্য অর্জন করা যায়। এটি বালি অপসারণ, মরিচা অপসারণ, স্কেল অপসারণ এবং বিভিন্ন শিল্পে 15 কেজির নিচে ঢালাই এবং ফোরজিংসের পৃষ্ঠকে শক্তিশালী করার জন্য উপযুক্ত। হুক টাইপ শট ব্লাস্টিং মেশিনটি একটি অনন্য ধুলো সংগ্রহকারী ডিভাইস দিয়ে সজ্জিত, তাই ওয়ার্কশপের বায়ুচলাচল পাইপলাইন দ্বারা ইনস্টলেশন সাইটটি সীমাবদ্ধ নয় এবং স্যানিটারি অবস্থা ভাল। মেশিনটি একটি স্বয়ংক্রিয় শাটডাউন ডিভাইস দিয়ে সজ্জিত, যা পরিচালনা করা সহজ।