ক্রলার টাইপ শট ব্লাস্টিং মেশিন চালান

- 2023-04-28-

গতকালের আগের দিন, আমাদের গ্রাহক চারটি কাস্টমাইজডের উত্পাদন এবং ডিবাগিং সম্পন্ন করেছেনক্রলার টাইপ শট ব্লাস্টিং মেশিন, এবং তাদের প্যাক এবং শিপ করার প্রস্তুতি নিচ্ছে।


ট্র্যাক টাইপ শট ব্লাস্টিং মেশিন রাবার ট্র্যাকগুলি গ্রহণ করে, ওয়ার্কপিস এবং ট্র্যাকের মধ্যে প্রভাব এবং স্ক্র্যাচগুলি হ্রাস করে এবং একটি ছোট এলাকা দখল করে, অপারেশনকে অত্যন্ত সুবিধাজনক করে তোলে, এইভাবে অনেক নির্মাতারা গ্রহণ করে। রাবার ট্র্যাকের ব্যবহার ওয়ার্কপিস এবং ট্র্যাকের মধ্যে প্রভাব এবং স্ক্র্যাচগুলি হ্রাস করে, একটি ছোট পদচিহ্ন এবং অত্যন্ত সুবিধাজনক অপারেশন সহ, এটি অনেক নির্মাতাদের দ্বারা ব্যাপকভাবে ব্যবহৃত হয়। ট্র্যাক টাইপ শট ব্লাস্টিং মেশিন ওয়ার্কপিস বিয়ারিং বডি হিসাবে রাবার ট্র্যাক দ্বারা গঠিত অবতল গহ্বর ব্যবহার করে। অপারেশন চলাকালীন, ট্র্যাকটি অবতল গহ্বরে ওয়ার্কপিসটিকে ঘোরাতে এবং চালিত করে, এইভাবে অংশগুলির ভিতরের এবং বাইরের উভয় পৃষ্ঠে ভাল পরিষ্কারের প্রভাব অর্জন করে। এই ধরনের মেশিন ম্যানুয়াল এবং স্বয়ংক্রিয় লোডিং এবং আনলোডিং পদ্ধতিতে বিভক্ত, শট ব্লাস্টিং পরিষ্কারের জন্য উপযুক্ত ছোট অংশের বড় পরিমাণে।

বালি পরিষ্কার, মরিচা অপসারণ, অক্সাইড ত্বক অপসারণ, এবং ছোট ঢালাই, ফোরজিংস, স্ট্যাম্পিং অংশ, গিয়ার, স্প্রিংস ইত্যাদির পৃষ্ঠকে শক্তিশালী করার জন্য প্রয়োগ করা হয়, বিশেষত সংঘর্ষের ভয় নেই এমন অংশগুলি পরিষ্কার এবং শক্তিশালী করার জন্য উপযুক্ত।