গাড়ির চাকা পরিষ্কার করার ক্ষেত্রে শট ব্লাস্টিং মেশিনের সুবিধা

- 2024-05-05-

ব্যবহার করে একটিশট ব্লাস্টিং মেশিনগাড়ির চাকা পরিষ্কার করার নিম্নলিখিত সুবিধা রয়েছে:



দক্ষ এবং পুঙ্খানুপুঙ্খ: শট ব্লাস্টিং মেশিনটি হুইল হাবের পৃষ্ঠে উচ্চ গতিতে শট ব্লাস্টিং উপকরণ (যেমন স্টিল বল, বালি ইত্যাদি) স্প্রে করতে পারে, প্রভাব এবং ঘর্ষণের মাধ্যমে কার্যকরভাবে মরিচা, অক্সাইড, আবরণ এবং অন্যান্য ময়লা অপসারণ করতে পারে। . প্রথাগত ম্যানুয়াল পরিষ্কার পদ্ধতির তুলনায়, শট ব্লাস্টিং মেশিনগুলি দ্রুত এবং আরও পুঙ্খানুপুঙ্খভাবে পরিষ্কারের কাজ সম্পূর্ণ করতে পারে।


অভিন্ন এবং সামঞ্জস্যপূর্ণ: শট ব্লাস্টিং মেশিন সমানভাবে শট ব্লাস্টিং উপাদানকে হুইল হাবের পৃষ্ঠে স্প্রে করতে পারে, নিশ্চিত করে যে প্রতিটি এলাকা সমানভাবে পরিষ্কার করা হয়েছে। এটি পৃষ্ঠের অসমতা দূর করতে এবং চাকার একটি সামঞ্জস্যপূর্ণ চেহারা পুনরুদ্ধার করতে সাহায্য করে।


উচ্চ দক্ষতা: শট ব্লাস্টিং মেশিনের একটি উচ্চ প্রক্রিয়াকরণ গতি রয়েছে এবং অল্প সময়ের মধ্যে একাধিক চাকা পরিষ্কার করতে পারে। যানবাহন মেরামত এবং রক্ষণাবেক্ষণে বড় আকারের প্রক্রিয়াকরণের জন্য এটি খুবই উপকারী।


পরিষ্কার করা কঠিন জায়গাগুলি সরান: গাড়ির চাকায় প্রায়শই জটিল কাঠামো এবং ছোট খাঁজ থাকে যা ঐতিহ্যগত পরিষ্কারের সরঞ্জাম দিয়ে পরিষ্কার করা কঠিন। শট ব্লাস্টিং মেশিন শট ব্লাস্টিং উপাদানগুলিকে পৌঁছানো কঠিন জায়গায় স্প্রে করতে পারে, কার্যকরভাবে ময়লা এবং মরিচা অপসারণ করতে পারে।


পৃষ্ঠের আবরণের জন্য প্রস্তুতি: শট ব্লাস্টিং মেশিন দ্বারা পরিষ্কার করার পরে হুইল হাবের পৃষ্ঠটি মসৃণ এবং রুক্ষ হয়, যা পরবর্তী আবরণ কাজের জন্য উপকারী। আবরণটি একটি মসৃণ এবং পরিষ্কার পৃষ্ঠে আরও ভালভাবে মেনে চলে, লেপের আনুগত্য এবং স্থায়িত্ব উন্নত করে।