শট ব্লাস্টিং মেশিন কেনার সময় আমাদের কী মনোযোগ দেওয়া উচিত

- 2021-04-15-

1. আপনার নিজের প্রসেসিং প্রয়োজনের জন্য উপযুক্ত শট ব্লাস্টিং মেশিন কিনুন। শট ব্লাস্টিং মেশিনের অনেকগুলি স্পেসিফিকেশন রয়েছে যেমন হুক টাইপ, টাইপ, ক্রলারের ধরণের মাধ্যমে আপনার নিজের প্রসেসিংয়ের চাহিদা মেটাতে ওয়ার্কপিস পরিষ্কারের জন্য উপযুক্ত শট ব্লাস্টিং মেশিনের ধরণকে বোঝায়। স্টিলের বড় স্ট্রাকচার অংশগুলি টাইপ শট ব্লাস্টিং মেশিনের মাধ্যমে পরিষ্কার করা উচিত এবং ছোট হার্ডওয়্যার অংশগুলি ক্রলার টাইপ শট ব্লাস্টিং মেশিন দ্বারা পরিষ্কার করা যায় can গ্রাহকদের দৈনিক পরিষ্কারের ওয়ার্কপিসের আকার সরবরাহ করা উচিত উপযুক্ত শট ব্লাস্টিং মেশিনটি নির্বাচন করুন।

২. শট ব্লাস্টিং মেশিনের দামের অনিশ্চয়তার কারণে, কয়েক বছর বিকাশের পরে, সাধারণ শট ব্লাস্টিং সরঞ্জামগুলি তুলনামূলকভাবে একীভূত দাম গঠন করেছে। গ্রাহকদের ক্রয় এবং ক্রয়ের মধ্যে সময়ের পার্থক্য বড় নয়, তবে পণ্যের গুণমানটি আগে নিশ্চিত হওয়া উচিত।

অ-মানক কাস্টমাইজড শট ব্লাস্টিং সরঞ্জামগুলির জন্য, অনেকগুলি অনিশ্চিত কারণ রয়েছে যেমন শট ব্লাস্টার সংখ্যা, ধূলিকণা অপসারণ বাতাসের পরিমাণ এবং ঘরের আকার, তাই দামটি একীভূত নয়।

৩. পণ্যের গুণমান, শট ব্লাস্টিং মেশিনের পণ্যের গুণগতমানগুলি নিম্নলিখিত দিকগুলি উপলব্ধি করে: (১) স্টিল প্লেটের পুরুত্বের মতো কাঁচামালের গুণমান, (২) উত্পাদন প্রক্রিয়া, (৩) শট ব্লাস্টিং ক্লিনিং পারফরম্যান্স, যা হতে পারে ক্ষেত্রের মধ্যে খুব স্বজ্ঞাত, গ্রাহকরা যখন কিনে, তারা পরিষ্কার করা ওয়ার্কপিসের উপস্থিতি দেখতে ঘটনাস্থলে শট ব্লাস্টিং মেশিনের পরিষ্কার প্রক্রিয়াটি দেখতে পারে।