হুক শট ব্লাস্টিং মেশিন সম্পর্কে আপনি কতটা জানেন

- 2021-04-15-

ফাউন্ড্রি শিল্পে, প্রায় সমস্ত স্টিলের ingsালাই এবং লোহা castালাই শট ব্লাস্টিং মেশিন দ্বারা চিকিত্সা করা উচিত। এটি করার উদ্দেশ্যটি কেবল ingsালাইয়ের পৃষ্ঠের অপরিচ্ছন্নতাগুলি পরিষ্কার করা নয়, productionালাই উত্পাদন সমাপ্তির পরে মানের তদন্তের ভূমিকা পালন করা এবং দুর্বল পৃষ্ঠের সাথে সরাসরি পণ্যগুলি স্ক্রিন করা।

Ingsালাইয়ের স্বাভাবিক উত্পাদনে, উত্পাদিত সমস্ত ingsালাই শট ব্লাস্টিং মেশিন দ্বারা পরিষ্কার করতে হবে। এইভাবে, ingsালাই পৃষ্ঠের অপরিষ্কারগুলি পরিষ্কার করা যায়। একই সময়ে, ingsালাইয়ের পৃষ্ঠের পৃষ্ঠের ত্রুটি রয়েছে কিনা, সেখানে গ্যাস এবং বালি স্টিকিং এবং পিলিংয়ের ঘটনা রয়েছে কিনা, যা হুক টাইপ শট ব্লাস্টিং মেশিনের প্রযুক্তিগত চিকিত্সার মাধ্যমে স্পষ্টভাবে দেখা যায় হুক টাইপ শট ব্লাস্টিং মেশিন প্রযুক্তি প্রক্রিয়াকরণ , সরাসরি স্ক্রীন করা এই ত্রুটিযুক্ত পণ্যগুলির জন্য খুব সুবিধাজনক হতে পারে এবং ম্যানুয়ালি একে একে একে বেছে নেওয়ার দরকার নেই।

Ingালাইয়ের পৃষ্ঠ পরিষ্কার করার পাশাপাশি হুক শট ব্লাস্টিং মেশিনও ingালাইয়ের পৃষ্ঠটি প্রক্রিয়া করতে পারে। হুক শট ব্লাস্টিং মেশিনের প্রযুক্তিগত চিকিত্সার মাধ্যমে, ingালাইয়ের পৃষ্ঠটি পছন্দসই আদর্শ প্রভাব অর্জন করতে পারে এবং সংশ্লিষ্ট পৃষ্ঠের মানের প্রভাব তৈরি করতে পারে। এটি সহজেই theালাইয়ের উত্পাদন চাহিদা মেটাতে পারে এবং ingালাই লাইন ব্যয়ের শ্রম ব্যয়কে হ্রাস করে, castালাইয়ের উত্পাদন দক্ষতা উন্নত করে। হুক টাইপ শট ব্লাস্টিং মেশিনের পৃষ্ঠের চিকিত্সার মাধ্যমে, ingালাইয়ের পৃষ্ঠটি প্রয়োজনীয়তাগুলি পূরণ করতে পারে।