বিশেষ ingালাই হুক শট ব্লাস্টিং মেশিন

- 2021-04-15-

Ingালাইয়ের জন্য বিশেষ হুক টাইপ শট ব্লাস্টিং মেশিনটি মূলত বালির পরিষ্কার, মরিচা অপসারণ এবং castালাইয়ের ক্ষতিকারক এবং ldালাই কাঠামোগত অংশগুলির পৃষ্ঠতর শক্তিশালীকরণের জন্য উপযুক্ত, বিশেষত পাতলা এবং ভঙ্গুর অংশগুলি পরিষ্কার করার জন্য যেগুলির সংঘর্ষ হওয়ার সম্ভাবনা নেই। Ingালাইয়ের জন্য বিশেষ হুক প্রকারের শট ব্লাস্টিং মেশিনটি পিট ছাড়াই কাঠামো গ্রহণ করে, যা কেবল ব্যবহারকারীদের জন্য পিট ফাউন্ডেশনের নির্মাণ ব্যয় এবং সময় সাশ্রয় করে না, পাশাপাশি পিট জলের সঞ্চারের কারণে উত্তোলনে জং এবং শট বালির কেকিংয়ের সমস্যাও সমাধান করে in দক্ষিণ চীন সরাসরি সংযোগ উচ্চ দক্ষতা শট ব্লাস্টিং মেশিন বিশেষ ookালাইয়ের জন্য হুক টাইপ শট ব্লাস্টিং মেশিনে ব্যবহৃত হয়, যা পরিষ্কারের প্রভাবকে উল্লেখযোগ্যভাবে উন্নত করতে পারে এবং সন্তোষজনক পরিষ্কারের গুণমান অর্জন করতে পারে।

Specialালাই বিশেষ হুক শট ব্লাস্টিং মেশিন একক হুক এবং ডাবল হুক মধ্যে বিভক্ত। Specialালাইয়ের বিশেষ হুক শট ব্লাস্টিং মেশিন দুটি হুক দ্বারা ওয়ার্কপিসগুলি লোড করে এবং পর্যায়ক্রমে শট ব্লাস্টিং ক্লিনিং রুমে প্রবেশ করে। 0.2 ~ 0.8 প্রজেক্টেলগুলি শট ব্লাস্টার দ্বারা ওয়ার্কপিসের পৃষ্ঠে ফেলে দেওয়া হয় যাতে ওয়ার্কপিসের পৃষ্ঠটি নির্দিষ্ট রুক্ষতায় পৌঁছে যায়, ওয়ার্কপিসকে সুন্দর করে তোলে, বা পরিষেবা জীবনের উন্নতি করতে ওয়ার্কপিসের সংকোচনের চাপকে পরিবর্তন করে। Ingালাইয়ের জন্য বিশেষ হুক শট ব্লাস্টিং মেশিনটি ছোট এবং মাঝারি আকারের ingsালাইয়ের চিকিত্সা এবং শক্তিশালীকরণ এবং ingালাই, নির্মাণ, রাসায়নিক শিল্প, মোটর, মেশিন টুলস এবং অন্যান্য শিল্পগুলিতে ভুলগুলিতে ব্যাপকভাবে ব্যবহৃত হয় strengthening

Ingালাই বিশেষ হুক টাইপ শট ব্লাস্টিং মেশিন হুক প্রকারের পরিষ্কারের সরঞ্জাম, যা শট ব্লাস্টিং রুম, উত্তোলন, বিভাজক, স্ক্রু পরিবাহক, দুটি শট ব্লাস্টিং সমাবেশ, শট কন্ট্রোল সিস্টেম, হুক ওয়াকিং ট্র্যাক, হুক সিস্টেম, রোটেশন ডিভাইস, ফাউন্ডেশন নিয়ে গঠিত , ধুলো অপসারণ সিস্টেম এবং বৈদ্যুতিক নিয়ন্ত্রণ বিভাগ।