হুক টাইপ শট ব্লাস্টিং মেশিনের ইনস্টলেশন ও পরীক্ষার মেশিনের জন্য সাবধানতা

- 2021-06-03-

টেস্ট মেশিন। ইনস্টলেশন সমাপ্ত হওয়ার পরে, ব্যবহারকারী সরাসরি মেশিনটি পরীক্ষা করে ব্যবহার করতে পারেনহুক-টাইপ শট ব্লাস্টিং মেশিন। কঠোর পদ্ধতি রয়েছে এবং ক্রমটি বিভ্রান্ত বা বিপরীত হতে পারে না অন্যথায় যান্ত্রিক বা বৈদ্যুতিক দুর্ঘটনা হওয়ার আশঙ্কা থাকে। এটি সাইট প্রস্তুতকারকের প্রযুক্তিবিদদের নির্দেশাবলী বা ম্যানুয়ালটির উল্লেখ অনুসারে সম্পন্ন করা যেতে পারে। প্রধান পদক্ষেপগুলি নীচে রয়েছে এবং আপনি এটি উল্লেখ করতে পারেন।
1. প্রোগ্রাম চালু / বন্ধ প্রোগ্রাম:
1.1 ধুলো অপসারণ ফ্যান শুরু করুন এবং রেট গতিতে পৌঁছান।
1.2 লিফট এবং স্ক্রু পরিবাহক মোটর শুরু করুন।
1.3 হুক পরিষ্কারের রুমে চলে আসে।
1.4 স্বয়ংক্রিয়করণ মোটর চালু করুন।
1.5 চেম্বারের বডিটির দরজাটি বন্ধ করুন এবং এটি শক্তভাবে লক করুন। এই সময়ে, শট ব্লাস্টিং ডিভাইসটির সাথে সংযুক্ত বিভিন্ন স্যুইচগুলি শট ব্লাস্টিং ডিভাইসটি শুরু করার অনুমতি দেওয়ার পথে রয়েছে are
1.6 ধারাবাহিকভাবে 3 শট ব্লাস্টার শুরু করুন এবং রেটেড গতিতে পৌঁছান।
1.7 বড়ি সরবরাহের গেটটি শুরু করুন এবং পরিষ্কারের কার্যক্রম শুরু করুন।
1.8 নির্দিষ্ট সময় পৌঁছে গেলে পরিস্কার করা শেষ হয়, এবং বড়ি সরবরাহের গেটটি বন্ধ হয়ে যায়।
1.9 শট ব্লাস্টার মোটরটি বন্ধ করুন এবং এটি থামার জন্য অপেক্ষা করুন।
1.10 হুক ঘোরানো বন্ধ করে দেয়।
1.11 উত্তোলন এবং স্ক্রু পরিবাহক ঘূর্ণন বন্ধ।
1.12 দরজাটি খুলুন, ঘর থেকে হুকটি খুলুন, পরিষ্কারের মানটি পরীক্ষা করুন, যদি এটি দক্ষ হয় তবে ওয়ার্কপিসটি আনলোড করুন, যদি না হয় তবে উপরের পদ্ধতি অনুসারে একটি নির্দিষ্ট সময়ের জন্য চেম্বারে ফিরে যান এবং পরিষ্কার করুন।
1.13 ফ্যানটি বন্ধ করুন
1.14 যদি মাল্টি-হুক ওয়ার্কপিসটি অবিচ্ছিন্নভাবে পরিষ্কার করা দরকার হয়, তবে উত্তোলন, স্ক্রু সরবরাহকারী মোটর এবং ফ্যানটি নন-স্টপ হতে পারে, এবং সমস্ত প্রক্রিয়া শেষ না হওয়া পর্যন্ত অন্যান্য পদ্ধতিগুলি পুনরাবৃত্তি করা উচিত।