ক্রলার শট ব্লাস্টিং মেশিনের সুবিধা কী

- 2021-06-05-

জন্যক্রলার শট ব্লাস্টিং মেশিন, এটি প্রায়শই পরিষ্কারে ব্যবহৃত হয় কারণ এর নির্দিষ্ট বৈশিষ্ট্য রয়েছে এবং এটি ধুলো পরিষ্কারের জন্য বিশেষভাবে উপযুক্ত, তাই এটি লোকেরা বেছে নেবে, তবে আমাদের এই মেশিনটির বৈশিষ্ট্যগুলির সুবিধাগুলি বুঝতে হবে।
1. কর্মক্ষমতা সুবিধা
ব্যবহারের জন্য নির্বাচিত কোনও মেশিনের প্রাথমিক সুবিধাটি এর কার্যকারিতা হওয়া উচিত। দ্যক্রলার শট ব্লাস্টিং মেশিনএকটি শক্তিশালী পারফরম্যান্স সুবিধা আছে। কারণ এই ধরণের মেশিনটি দেশী এবং বিদেশী প্রযুক্তির সংমিশ্রণ করে, এটি একটি পরিষ্কার পরিচ্ছন্নতার প্রভাবযুক্ত একটি মেশিন। এবং তার কেবল এগুলিই নয়, তবে শব্দ কাঠামো, কম শব্দ এবং কমপ্যাক্ট কাঠামোতেও এর সুবিধা রয়েছে, তাই এটি বৃহত এবং মাঝারি ব্যাচের উত্পাদনে মরিচা অপসারণ এবং শট ব্লাস্টিং শক্তিশালীকরণ হিসাবে ব্যবহৃত হয়।
2. বিভিন্ন সুবিধাজনক উপাদান বৈশিষ্ট্য গ্রহণ করা হয়
যে কারণে ক্রলারের ধরণের শট ব্লাস্টিং মেশিনটি এত শক্তিশালী তা এর বিভিন্ন উপাদানগুলির সুবিধা থেকে অবিচ্ছেদ্য। পুরো মেশিনটি শক্তিশালী উপাদান ব্যবহার করে। এটি একটি ক্যান্টিলিভার সেন্ট্রিফুগাল শট ব্লাস্টিং মেশিন ব্যবহার করে। মেশিনটির জীবনযাত্রা অনেক বেড়ে গেছে এবং মেশিনের গঠনও খুব সহজ। এছাড়াও, একটি বেল্ট পালি ব্যবহার করা হয়। এই কাঠামোটি শট ব্লাস্টিং মেশিনের কাজের দক্ষতা বাড়াতে এবং শ্রমশক্তি হ্রাস করতে আন্তর্জাতিক প্রযুক্তি ব্যবহার করে। ব্যাগ টাইপ গৃহীত হয়। ধুলা সংগ্রাহক ধরণের স্রাবকে স্ট্যান্ডার্ডের চেয়ে কম করে দেয়, শ্রমিকদের জন্য একটি ভাল কাজের পরিবেশ নিশ্চিত করে। এই উপাদানগুলির সমর্থন সহ, শট ব্লাস্টিং মেশিনের বৈশিষ্ট্যগুলি বিশিষ্ট এবং এটির একটি খুব শক্তিশালী সুবিধা রয়েছে।
এর বৈশিষ্ট্যক্রলার শট ব্লাস্টিং মেশিনদক্ষ পরিচ্ছন্নতা চালিয়ে যাওয়া, এবং তার বৈশিষ্ট্য এবং সুবিধাগুলি বিভিন্ন অংশের সুবিধার সাথে একত্রিত হয়ে অর্জিত হয়, তাই এটি ব্যবহার করার জন্য বেছে নেওয়া হয়।